ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মায়ের চিকিৎসা করাতে গিয়ে প্রতারকের ফাঁদে অভিনেত্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
মায়ের চিকিৎসা করাতে গিয়ে প্রতারকের ফাঁদে অভিনেত্রী অমন সান্ধু

মায়ের জন্য চিকিৎসক খুঁজতে গিয়ে প্রতারকের ফাঁদে পড়ে তিনি লক্ষাধিক টাকা হারিয়েছেন ভারতীয় অভিনেত্রী অমন সান্ধু।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মাকে নিয়ে গোরেগাঁও ওয়েস্ট থাকেন অমন সান্ধু।

গেল ৬ জুলাই মায়ের জুহু সিটিকেয়ার হাসপাতালের অর্থোপেডিকের খোঁজ করছিলেন তিনি। এ সময় ইন্টারনেটে হাসপাতালটির নামে একটি ভুয়া ওয়েবসাইট খুঁজে পান অমন। সেই সাইটে ক্লিক করতেই হাসপাতালের একটি ছবি দেখা যায়।

চিকিৎসা সংক্রান্ত নানা তথ্য জানার জন্য সেখানে দেওয়া একটি নম্বরে ফোন করেন তিনি। এক ব্যক্তির সঙ্গে কথা হয় তার। তিনিই প্রয়োজনীয় সব তথ্য দেন অমনকে। এরপর একটি প্রেসক্রিপশনের জন্য অনলাইনে অমনকে পাঁচ টাকা দিতে বলেন তিনি। টাকাটি দেওয়ার জন্য একটি লিঙ্কও পাঠান। হাসপাতালে সেই প্রেস্ক্রিপশনটি নিয়ে আসার নির্দেশও দেওয়া হয় অভিনেত্রীকে।

সেই ব্যক্তির পাঠানো লিঙ্কের মাধ্যমে পাঁচ টাকা পাঠিয়ে দেন অমন। কিন্তু পাঁচ হাজার টাকা কেটে নেওয়া হয় তার অ্যাকাউন্ট থেকে। শুধু তাই নয় তার বাকি দুটি অ্যাকাউন্ট থেকেও এক লাখ টাকা কেটে নেওয়া হয়। সেই ব্যক্তিকে এই সমস্যার কথা জানানো হলে তিনি টাকা ফেরত দেওয়ার আশ্বাস দেন ঠিকই। কিন্তু তারপর আর যোগাযোগ করা যায়নি তার সঙ্গে।

অমন জানান, মাত্র পাঁচ সেকেন্ডে লাখ টাকা হারিয়েছেন তিনি। এরপরেই তিনি প্রথমে ব্যাংকে যান। তারপর পুলিশের দ্বারস্থ হন। তাদের সাহায্যে অভিনেত্রীর একটি অ্যাকাউন্ট ব্লক করা হয়। বাকি দুটির ক্ষেত্রে তা করা যায়নি। এরপর সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।