ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ডেপকে ক্ষতিপূরণ দিতে বাড়ি বিক্রি করছেন অ্যাম্বার হার্ড!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
ডেপকে ক্ষতিপূরণ দিতে বাড়ি বিক্রি করছেন অ্যাম্বার হার্ড! অ্যাম্বার হার্ড

প্রাক্তন স্বামী জনি ডেপের কাছে মানহানি মামলার পরাজয়ের পর একের পর এক সমালোচনার তীর অভিনেত্রী অ্যাম্বার হার্ডের দিকে। একাধিক প্রতিবেদন জানিয়েছে, আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছেন ‘অ্যাকুয়াম্যান’ অভিনেত্রী।

তাছাড়া, জনি ডেপকে ক্ষতিপূরণের ১০ মিলিয়ন ডলার এখনো দিতে পারেননি অ্যাম্বার।

সেই ক্ষতিপূরণের টাকা সংগ্রহের জন্যই হোক বা অন্য কোনো প্রয়োজনে, বাড়ি বিক্রি করেছেন অ্যাম্বার।  

জিলো প্রপার্টি রেকর্ড বলছে, গত ১৮ জুলাই তার ইউকা ভ্যালিতে অবস্থিত বাড়িটি ১,০৫০,০০০ ডলারে বিক্রি করেছেন। এর আগে ২০১৯ সালে হার্ড ৫৭০,০০০ ডলারের বিনিময়ে এই বাড়িটি কিনে এই মার্কিন অভিনেত্রী।  

টিএমজেড জানিয়েছে, টাকার অংকে বাড়িটি বিক্রি করা থেকে ৪৮০,০০০ ডলার লাভ হবে অ্যাম্বার হার্ডের। কিন্তু তবুও ডেপকে ক্ষতিপূরণ দেওয়ার মতো টাকা তার পকেটে থাকবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে।  

জনি ডেপের নামে করা মানহানি মামলায় বিচারকদের দেওয়া রায় মেনে নিতে পারেননি অ্যাম্বার। সেকথা গণমাধ্যমের সামনে স্পষ্টই বলেছেন এই অভিনেত্রী।  

মামলার রায়ের দিন উপস্থিত জুরিদের একজন নকল ব্যক্তি ছিলেন দাবি করে সম্প্রতি পুনরায় শুনানির আবেদন করেছিলেন অ্যাম্বার ও তার আইনি দল। কিন্তু তাদের সেই আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa