ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ভক্তের বিয়ের প্রস্তাবে যা বললেন শেহনাজ গিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
ভক্তের বিয়ের প্রস্তাবে যা বললেন শেহনাজ গিল শেহনাজ গিল

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ও ‘বিগ বস ১৩’ জয়ী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে বিয়ের কথা একেবারেই পাকাপাকি ছিল প্রেমিকা শেহনাজ গিলের। কিন্তু তাদের চারহাত এক হওয়ার আগেই না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ।

প্রিয় মানুষটিকে হারিয়ে শোকে কাতর হয়ে পড়েছিলেন শেহনাজ গিল। মানসিকভাবে ভেঙে পড়ে অসুস্থও হয়েছিলেন তিনি। বন্ধ করে দিয়েছিলেন কাজ।

তবে এখন অনেকটা শোক কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন শেহনাজ। শুরু করেছেন কাজ। তবে তিনি কি আবারো নতুন করে সংসার গড়ার স্বপ্ন দেখছেন? এমন প্রশ্ন তার ভক্তদের।

সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তর সঙ্গে এক চ্যাট শোতে হাজির হয়ে বিয়ে নিয়ে প্রশ্নের উত্তর দিয়েছেন শেহনাজ। সেখানে এক ভক্ত অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন, জানতে চান শেহনাজ তাকে বিয়ে করবেন কী না? 

উত্তরে শেহনাজ বলেন, ‘হ্যাঁ, করতে পারি। বায়োডাটা পাঠান। কিন্তু আমায় সহ্য করা কিন্তু অনেক কঠিন। আমি অন্য কারো কথা শুনতে পছন্দ করি না। সারাক্ষণ আমার প্রশংসা করতে হবে। আপনি নিজেই বিরক্ত হয়ে যাবেন। আর যদি আপনি কথা না বলেন, তখন আমি নিজেই বেরিয়ে যাব। তাই আমার সঙ্গে বিয়ের পরিকল্পনা একেবারেই করবেন না!’

সেই ভক্ত অবশ্য মনে করছেন, সিদ্ধার্থ শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি শেহনাজ। তাই বিয়ে নিয়ে আগাম কিছু ভাবতেই চান না তিনি। যে কারণে উত্তরটা তিনি এভাবে দিয়েছেন।

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের ১৩তম আসরের বিজয়ী ছিলেন সিদ্ধার্থ শুক্লা। একই প্রতিযোগিতায় ছিলেন শেহনাজও। সেখান থেকেই  সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক জাড়ান তিনি। স্বপ্ন দেখেছিলেন সংসার করার। কিন্তু ২০২১ সালের ১ সেপ্টেম্বর এই অভিনেতার আকস্মিক মৃত্যু উলটপালট করে দেয় সব।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa