ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

প্রাক্তন স্ত্রীদের সঙ্গেই সুখ-দুঃখের কথা ভাগ করে নেন আমির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
প্রাক্তন স্ত্রীদের সঙ্গেই সুখ-দুঃখের কথা ভাগ করে নেন আমির দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে আমির খান

পর্দার আমির খানকে বলা হয় ‘মিস্টার পারফেকশনিস্ট’। কিন্তু সংসার জীবনে কথাটা হয়তো তার ক্ষেত্রে ভিন্ন।

দুইটি সংসারের একটিও টেকাতে পারেননি তিনি।  

‘পিকে’খ্যাত এই জনপ্রিয় অভিনেতার প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী রীনা দত্ত। ১৯৮৬ সালে ১৮ এপ্রিল তারা বিয়ে করেন। কিন্তু সেই সংসার স্থায়ী হয়েছে মাত্র ১৬ বছর। ২০০২ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর কয়েক বছর একা থাকেন আমির।

রীনার সঙ্গে বিচ্ছেদের পর প্রযোজক কিরণ রাওয়ের প্রেমে পড়েন অভিনেতা। ২০০৫ সালে তারা গাঁটছড়া বাঁধেন। কিন্তু ২০২১ সালে আচমকা তারা এক যৌথ বিবৃতি দিয়ে ১৫ বছরের সংসার ভাঙার ঘোষণা দেন। এতে হৈচৈ পড়ে যায়! এই নিয়ে সামাজিক মাধ্যমে ট্রলের শিকারও হন তারা।

এবার বিচ্ছেদ ও দুই স্ত্রীকে নিয়ে খোলামেলা কথা বলেছেন আমির খান। সম্প্রতি কফি উইথ করণের অনুষ্ঠানে ‘লাল সিং চাড্ডা’র সহশিল্পী কারিনা কাপুর খানের সঙ্গে হাজির হয়ে আমির বলেন, ‘আমার মনে আমার দুই প্রাক্তন স্ত্রীর জন্য প্রচুর শ্রদ্ধা আর সম্মান রয়েছে। আমরা সবসময় একটাই পরিবার থাকব’।  

তিনি আরো জানান, প্রাক্তনদের সঙ্গে তার সম্পর্ক মোটেই ‘তিক্ত’ নয়, যেমনটা অনেকে ভাবেন! শত ব্যস্ততার মধ্যেও সপ্তাহে একদিন তারা সবাই একসঙ্গে কাটান, নিজেদের সুখ-দুঃখের কথা ভাগ করে নেন। তাদের পরস্পরের প্রতি যে ভালোবাসা, শ্রদ্ধা ও সম্মান রয়েছে-সেটা পুরোপুরি আন্তরিক।

আমির-রিনার সংসারে দুই সন্তান-ইরা ও জুনায়েদ। অন্যদিকে আমির-কিরণের এক পুত্র আজাদ, একসঙ্গেই ছেলের দেখভাল করছেন বাবা-মা।

উল্লেখ্য, আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আমির-কারিনা জুটির প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিসিয়াল রিমেক এটি। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠবে এই সিনেমায়।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa