ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

মেরিলিন মনরো রূপে চমকে দিলেন আনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
মেরিলিন মনরো রূপে চমকে দিলেন আনা আনা দে আরমাস ও মেরিলিন মনরো

হলিউডের অন্যতম ‘সুন্দরী’ অভিনেত্রী মেরিলিন মনরোর জীবনভিত্তিক সিনেমা ‘ব্লন্ড’। ২০১০ সাল থেকে সিনেমাটি তৈরির তোড়জোড় চলছিল।

অবশেষে পর্দায় উঠে আসছে মেরিলিন মনরোর জীবনের বেদনাদায়ক অধ্যায়ের গল্প।  

শুরুতে মেরিলিন মনরো হয়ে পর্দায় অভিনয়ের জন্য মার্কিন অভিনেত্রী জেসিকা চ্যাস্টেইন ও নওমি ওয়াটসকে যুক্ত করা হয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত চরিত্রটির জন্য স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসকে নির্বাচিত করা হয়।  

এরই মধ্যে প্রকাশ পেয়েছে ‘ব্লন্ড’র ট্রেলার। যেখানে মেরিলিন মনরো রূপে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন আনা।  ট্রেলারে এই অভিনেত্রীকে দেখে ধরার উপায় নেই যে, তিনি সত্যিকারের মনরো নন! তার লুক খুব সহজেই যেন পর্দায় জীবন্ত করে তুলেছেন মেরিলিন মনরোকে। আনা দে আরমাস এবং আসল মেরিলিন মনরোর মধ্যে পার্থক্য করা দর্শকদের জন্য বেশ কঠিন হয়ে পড়েছে।  

শুধু মনরোর মতোই দেখতেই নন, মনরোর মতো কণ্ঠস্বর এবং কথা বলার ধরণও হুবহু মিলিয়েছেন আনা। তবে এর জন্য তাকে করতে হয়েছে কঠোর পরিশ্রম।

১৯৯৯ সালে প্রকাশিত জয়েস ক্যারল ওটসের ‘ব্লন্ড’ নামের উপন্যাস থেকে একই নামে সিনেমাটি পরিচালনা করেছেন অ্যান্ড্রু ডমিনিক।

নির্মাতা জানান, শুটিং শুরু আগে মেরিলিন মনরোর চরিত্রটি নিয়ে প্রচুর গবেষণা করা হয়েছে। মেরিলিনকে যথার্থভাবে উপস্থাপনার ওপর তীক্ষ্ণ দৃষ্টি দেওয়া হয়েছে। সিনেমাটিতে স্বল্প সংলাপ থাকবে; আর প্রেমিক এবং স্বামীর সঙ্গে মনরোর সম্পর্কের দিকটি মূলত ফোকাস করা হবে।

সিনেমাটিতে আনার সঙ্গে মনরোর প্রেমিক রূপে হাজির হচ্ছেন ববি কানাভ্যাল। আর স্বামী আর্থার মিলার চরিত্রটি করেছেন আড্রিয়ান ব্রডি। চলতি বছর ২৮ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে প্রতীক্ষিত সিনেমা ‘ব্লন্ড’।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa