ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

লাখ টাকার ব্যাগ নিয়ে আলোচনায় তামান্না

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
লাখ টাকার ব্যাগ নিয়ে আলোচনায় তামান্না তামান্না ভাটিয়া

‘বাহুবলি’খ্যাত অভিনয়শিল্পী তামান্না ভাটিয়া বরাবরই অভিনয়ের বাইরে পোশাক থেকে সাজসরঞ্জাম সবকিছুই দর্শকের নজর কাড়েন। এবার এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হয়ে নেটিজেনদের নজর কাড়লেন দক্ষিণ ভারতের এই অভিনেত্রী।

তবে পোশাকের চেয়ে এবার তার হাতের ব্যাগটি বেশি আলোচনার জন্ম দিয়েছে।

এদিন তামান্নার পরনে ছিল ডেনিম প্যান্ট ও লাল প্যাটার্নের শার্ট। ক্যামেরার দিকে ঘুরে হাসি মুখে পোজ দিয়েছেন এই অভিনেত্রী। সেখানে তার হাতে নেভি ব্লু রঙের একটি ব্যাগ দেখা যায়। যা নিয়ে চলছে আলোচনা।  

কারণ তামান্নার ব্যাগটি তৈরি করেছে ফ্রান্সের বিলাসবহুল ফ্যাশন হাউজ ক্লোয়ে। ব্র্যান্ডের অফিশিয়াল ওয়েব সাইট ঘুরে দেখা যায়, এই মডেলের ব্যাগটির বর্তমান মূল্য ১২৯০ ডলার। যা বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ১ লাখ ২১ হাজার টাকার বেশি।

সর্বশেষ ‘এফ থ্রি’ সিনেমায় দেখা গেছে তামান্নাকে। বর্তমানে বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এরমধ্যে রয়েছে- ‘গুড়থুন্ডা সীতাকালাম’, ‘বোল চুড়িয়া’, ‘প্ল্যান এ প্ল্যান বি’, ‘বাবলি বাউন্সার’, ‘ভোলা শংকর’।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa