ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আমাদের ভালোবাসা আরো মজবুত হয়েছে: রাজ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
আমাদের ভালোবাসা আরো মজবুত হয়েছে: রাজ পরীমণি ও শরিফুল রাজ

‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। আর মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা।

এ ঘটনা ঘটে ২০২১ সালে।

ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ জানিয়েছেন পরীমণি। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা। বর্তমানে অনাগত সন্তানের অপেক্ষায় রয়েছেন রাজ-পরী।

বিয়ের পর এই তারকা দম্পতির ভালোবাসা নাকি আরো বেড়ে মজবুত হয়েছে। এমন কথাই জানালেন রাজ, একইসঙ্গে পরীর প্রতি মুগ্ধতার কথা জানিয়ে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

বুধবার (০৩ জুলাই) দুজনের একসঙ্গে তোলা একটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করেন রাজ। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘তোমার সঙ্গে দেখা হওয়ার পর আমার জীবন একেবারে বদলে গেছে। যখন আমরা বিয়ে করি এবং আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ধাপ শুরু করি, যেখানে আমাদের ভালোবাসা আরো বেড়েছে ও মজবুত হয়ে উঠেছে। ’ 

পরীর ধন্যবাদ জানিয়ে রাজ লেখেন, ‘মুগ্ধ হয়ে তোমার প্রশংসা করি; তোমার উপস্থিতি ও ভালোবাসা দিয়ে আমার জীবনকে আশীর্বাদপুষ্ট করার জন্য তোমাকে ধন্যবাদ। ’

রাজের শেয়ার করা ছবিতে দেখা যায়, একটি গাড়ির ওপর বসে আছেন রাজ। তার পরনে সাদা শার্ট-প্যান্ট ও বাদামি কটি। অন্যদিকে পরীর পরনে সাদা রঙের গাউন।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa