ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

অশ্লীলতায় অভিযুক্ত রণবীরের বাড়িতে মুম্বাই পুলিশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
অশ্লীলতায় অভিযুক্ত রণবীরের বাড়িতে মুম্বাই পুলিশ রণবীর সিং

‘পেপার’ ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুটের কারণে এবার রণবীর সিংকে ডেকে পাঠালো মুম্বই পুলিশ। অশ্লীলতার অভিযোগে অভিনেতার নামে চেম্বুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

সেই অভিযোগের ভিত্তিতেই নোটিশ দিতে বলিউডের ‘বাজিরাও’য়ের বাড়িতে যায় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবার (১২ আগস্ট) পুলিশ সদস্যরা রণবীরের বাড়িতে যান। তবে এসময় অভিনেতা বাড়িতে ছিলেন না। রণবীর বাড়িতে না থাকায় নোটিশও দেওয়া হয়নি।  

তবে আগামী ১৬ আগস্ট আবারো অভিনেতার বাড়িতে যাবেন চেম্বুর থানার পুলিশ সদস্যরা। সেদিন নোটিশ দেওয়া হবে অভিনেতাকে। নোটিশ অনুযায়ী, আগামী ২২ আগস্ট রণবীরকে থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত করেছেন রণবীর, এই অভিযোগে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার নামে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা আইনজীবী। ২৬ জুলাইয়ে করা সেই অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করেছিল মুম্বাইয়ের চেম্বুর থানার পুলিশ।

এদিকে, রণবীরের এই ফটোশুট নিয়ে কলকাতা হাইকোর্টেও অভিযোগ জানানো হয়েছে। সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান এই অভিযোগ করেন। রণবীরের নগ্ন ফটোশুটের ছবি যাতে পশ্চিমবঙ্গ রাজ্যে বিশেষভাবে না ছড়ায়, সেই জন্য কলকাতা হাইকোর্টের হস্তক্ষেপ চেয়ে আবেদন জানিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa