ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

জ্যাকুলিনকে সমন পাঠালো দিল্লির আদালত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
জ্যাকুলিনকে সমন পাঠালো দিল্লির আদালত জ্যাকুলিন ফার্নান্দেজ

অর্থ কেলেঙ্কারির মামলায় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে এবার সমন পাঠালো দিল্লির আদালত। এই অভিনেত্রীর বিরুদ্ধে ২১৫ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগ এনেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)।

সেই অভিযোগ মঞ্জুর করেই এই সমন পাঠানো হয়েছে।

২০২১ সালে আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে।  

২০০ কোটি টাকার প্রতারণা এবং আরো ২০টি আর্থিক কেলেঙ্কারির মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি সুকেশ। জ্যাকুলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সামাজিকমাধ্যমে।  

সেই সময় শোনা গিয়েছিল, জ্যাকুলিনের সঙ্গে পরিচয়ের সময় জামিনে মুক্ত ছিল সুকেশ। চেন্নাইয়ে চারবার জ্যাকুলিন ও তার সাক্ষাৎ হয়। তারপর থেকে বিভিন্ন সময় জ্যাকুলিনকে নানা উপহার দিয়েছে সুকেশ। এমনকী, শ্রীলঙ্কা থেকে বলিউডে আসা নায়িকাকে কাছে পেতে নাকি পাঁচশো কোটি টাকার সিনেমা নির্মাণের প্রস্তাবও দিয়েছিল সে।  

এবার শোনা যাচ্ছে, ইডির কর্মকর্তাদের সন্দেহ, সুকেশের আর্থিক কেলেঙ্কারির বিষয়ে জ্যাকুলিন জানতেন এবং তা থেকে পাওয়া অর্থ ভোগও করেছেন। সেই কারণেই জ্যাকুলিনের বিরুদ্ধে প্রায় ২১৫ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগ আনা হয়েছিল। সেটি দিল্লির পাতিয়ালা কোর্টে মঞ্জুর হয়েছে। আর আদালতের পক্ষ থেকে জ্যাকুলিনকে সমন পাঠানো হয়েছে। সমন অনুযায়ী আগামী ২৬ সেপ্টেম্বর অভিনেত্রীকে আদালতে হাজিরা দিতে হবে।

এদিকে, সুকেশের সঙ্গে নাম জড়ানোয় বেশ বিপাকে পড়েছেন জ্যাকুলিন। সালমান খানের দাবাং ট্রুরেও তিনি এবারে যোগ দিতে পারেননি। তেমন কোনও সিনেমাতেও নাকি সুযোগ পাচ্ছেন না তিনি।  

ইতোমধ্যেই জ্যাকুলিনকে একদফা জিজ্ঞাসাবাদ করেছেন ইডির কর্মকর্তারা। প্রায় পাঁচ ঘণ্টা ধরে সেই প্রশ্নোত্তর পর্ব চলেছিল। আর এই মামলার (পিএমএলএ) আওতায় জ্যাকুলিনের অবৈধ সম্পত্তিও নাকি বাজেয়াপ্ত করেছে ইডি।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।