ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী তাহসান খান ও ঐশী

এবার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বসবে তাহসান ও ঐশী ভক্তদের মেলা। কারণ, জনপ্রিয় কণ্ঠশিল্পী-অভিনেতা তাহসান খান ও পাওয়ার ভয়েজ ঐশী হাজির হবেন বিশাল ধামাকা নিয়ে।

তাদের মনমাতানো সব গানে মাতবে ক্লাসরুমের দুষ্টু ছেলে ও মিষ্টি মেয়েরা। ২৮ অক্টোবর এসএসসি-২০০১ ব্যাচের ফেসবুককেন্দ্রিক জনপ্রিয় গ্রুপ ‘ক্লাসরুম’র ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত হচ্ছে। এ উপলক্ষে সব বন্ধু একত্রিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে। তাহসান-ঐশী ছাড়াও ক্লাসরুম বন্ধু রাফায়েল মুরসালিনের পারফরমেন্স, ডিজেসহ দিনভর আনন্দে ও গানে উৎসবমুখর পরিবেশে কাটাবে ক্লাসরুমে আগত বন্ধুরা।  

ক্লাসরুম কর্তৃপক্ষ জানায়, ‘গত বছর ক্লাসরুমের ১২ই মার্চের প্রোগ্রাম ছিল এক ইতিহাস। নগরবাউল জেমস ক্লাসরুম মাতান জনপ্রিয় সব গান নিয়ে। ২৮ শে অক্টোবর সেই ইতিহাসের পুনরাবৃত্তি করতে যাচ্ছে। এবার ক্লাসরুম মাতাবেন তাহসান ও ঐশী। যাঁদের গানে বুঁদ হয়ে যায় দেশের সবাই। এ উপলক্ষে সকল বন্ধু একত্রিত হবে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে।

তারা আরো জানায়, ২৮শে অক্টোবর এসএসসি-২০০১ ব্যাচের ২১ বছর পূর্তি এবং ক্লাসরুমের ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত হবে। সব বন্ধুকে একত্রিত করতেই ফের আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে হবে খাওয়া-দাওয়া, আনন্দ, গানে গানে মাতামাতি আর আড্ডা। এসএসসি-২০০১ ব্যাচের সকল বন্ধুরা সাদরে আমন্ত্রিত।

তাহসান বলেন, ‘দেখা হবে ২৮ অক্টোবর। প্রিয় সব গান হবে। আশা করছি, উপভোগ্য একটি অনুষ্ঠান হবে। ’ 

ঐশী বলেন, ‘আমি বরাবরই এমন ধরনের আয়োজন পছন্দ করি। যেখানে গানের সঙ্গে প্রিয় বন্ধুদের আড্ডা-দারুণ বিষয়! সেদিন দেখা হবে ক্লাসরুমের দুষ্টু পোলাপানের সঙ্গে। ক্লাসরুম বন্ধুরা, সবাই রেডি তো?’

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এনএটি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa