ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফিচার

নইলে কি আর পুলিশ ডাকে!

বাংলানিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
নইলে কি আর পুলিশ ডাকে!

মাতালের আবার কাণ্ডজ্ঞান! পেটে ‘কারণবারি’ বা মদ গেলে কোথায় থাকে কাণ্ড আর কোথায় থাকে বুদ্ধিজ্ঞান! মাতালের কাণ্ডজ্ঞানে তাই ভরসা নেই কারো। মদ খেয়ে কতো না উল্টোপাল্টা কম্মো করে মদোমাতাল লোক, তার হিসেব কেইবা রাখে।

এবার এক কানাডীয় যুবক ভরপেট মদ গিলে ইমারজেন্সি নাম্বারে পুলিশকে ফোন দিয়ে ফেঁসে গেছে।

মাতাল অবস্থায় ২৭ বছর বয়সী এই যুবক কোনোভাবেই নিজের গাড়ি স্টার্ট দিতে পারছিল না। তখন তার মনে এলো এক অভিনব বুদ্ধি। সে ভাবলো, বিপদে পুলিশই ভরসা। নির্দিষ্ট নাম্বারে পুলিশকে ফোন করলেই তো ল্যাটা চুকে যায়! যেমন ভাবা তেমন কাজ। ফোন দিয়ে সে পুলিশকে বললো, জলদি এসে তারা যেন তার গাড়িতে স্টার্ট দেবার ব্যবস্থা করে দেয়। ফোন পেয়ে তাজ্জব পুলিশ বুঝলো ব্যাটা বেহেড মাতাল। চটজলদি পুলিশ ছুটে গেল অকুস্থলে। তবে মাতালের গাড়ি স্টার্ট দিতে নয়, বরং গ্রেফতার করতে। এ নিয়ে সংবাদমাধ্যমের খবরের শিরোনাম: ‘Drunk Canadian man calls police to start his car.’

তো পুলিশ ওকে গ্রেফতার করে থানায় নিয়ে গিয়ে বেশ কিছু রুটিনকাজ করলো। এসবের মধ্যে ছিল ওই লোকের ব্রেদিং টেস্টসহ আরো কিছু আনুষ্ঠানিকতা। পুলিশ ওই লোকের বিরুদ্ধে যথারীতি নিয়েছে আইনানুগ ব্যবস্থা। তারা তার বিরুদ্ধে দুটি অভিযোগ দায়ের করেছে। এর মধ্যে একটি অভিযোগ হচ্ছে, মাতাল হয়ে গাড়ি চালাবার অবৈধ চেষ্টা। অন্তত এবার সে বুঝেছে ‘পুলিশে ছুঁলে সাড়ে বত্রিশ ঘা’। সে পুলিশ কানাডার হলেও...!

বাংলাদেশ সময়: ০৮৪৯ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
জেএম 


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।