ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফিচার

মায়ের সঙ্গে সেলফি

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, মে ৮, ২০১৬
মায়ের সঙ্গে সেলফি প্রতীকী

ঢাকা: মা তুমি সবচেয়ে প্রিয়। সবচেয়ে কাছের বন্ধু।

০৮ মে বিশ্ব মা দিবস। গোটা দিনটিই যখন তোমার জন্য মামনি, তবে তোমার সঙ্গে সেলফি কেন নয়!

বিশ্ব মা দিবস উপলক্ষে বাংলানিউজে থাকছে পাঠক বন্ধুদের পাঠানো মায়ের সঙ্গে তোলা সেলফি ও মাকে জানানো ক্ষুদেবার্তা নিয়ে বিশেষ আয়োজন।
 


একই সাজে মা মুসলিমা জাহানের সঙ্গে নাদিয়া ইসলাম। নাদিয়া ইসলাম অস্ট্রেলিয়ার ওলংগং বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। মা দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেছেন, ‘Happy Mothers day to all lovely mothers... And world's best mother I got in my life... Happy mother's day maa... Love you.’
 


‘তোমার পারফেক্ট বয় হতে পারিনি আম্মু। তবে অনেক ভালোবাসি আম্মুকে’, লিখেছেন উইলস লিটল ফ্লাওয়ারের ছাত্র শাহরিয়ার প্রাঙ্গণ। সেলফিতে রয়েছেন মা শামীমা সালাম।
 


‘মামনির ওপর অনেক অনেক বেশি ডিপেন্ড করি। মামনিকে ছাড়া আমার এক মুহূর্তও চলে না!’ মায়ের সঙ্গে তোলা সেলফিতে কানিজ ইসলাম ইলা।
 


‘আমার হৃদয়জুড়ে আছেন আমার মা। আমার উন্নতির প্রতি ধাপে মায়ের স্পর্শ মনে পড়ে। ’ মা আভা রাণী পাল চৌধুরীর সঙ্গে রাজারাম পাল চৌধুরী।
 


‘মাঝে মাঝে তোমার সঙ্গে খারাপ ব্যবহার করি। মাদার’স ডে-তে তোমাকে বলতে চাই - আমি সরি মা, সবকিছুর জন্য। আই লাভ ইউ। ’ মাহবুবা জেরিন বর্ষার সেলফিতে মা মাহমুদা খানম।
 


আম্মুর সঙ্গে রিক্সা সেলফিতে সোলায়েম আব্দুল্লাহ ফাহিম।
 


‘আমার শৈশব-কৈশোর আরও দূর পথচলা কেবলই তোমারই স্বপ্ন পূরণে আম্মু। ’ সেলফিতে মা শামীমা আক্তার ও মেয়ে ফারহাত ইয়াসমিন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, মে ০৮, ২০১৬
এসএমএন/এসএনএস

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।