ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফিচার

বলুন তো, কোনটা কার পা!

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, মে ২৭, ২০১৬
বলুন তো, কোনটা কার পা!

ঢাকা: ইন্টারনেটে রোম্যান্টিক দম্পতির এ ছবিটি সবার মাথা খারাপ করে দিচ্ছে। বহুক্ষণ ধরে দেখে আর মাথা চুলকেও বের করা যাচ্ছে না দম্পতির পায়ের রহস্য।

বুঝলেন না তো? আচ্ছা, আপনিও দেখুন আলিঙ্গনরত দম্পতির দু’জোড়া পা।

মেয়েটি সামনের দিকে ফিরে। তার মুখ দেখা যাচ্ছে। সুতরাং, সামনের দিকে ফেরানো পায়ের পাতাটি মেয়েটির। অ‍াবার কৃষ্ণাঙ্গ ছেলেটি উল্টোদিকে ঘুরে। ফলে কালো পা দু’টি তারই হওয়ার কথা। কিন্তু খটকা হচ্ছে– ছবিটিতে স্পষ্ট দেখ‍া যাচ্ছে, ছেলেটির শর্টসের কোমরের অংশ থেকে হাঁটু পর্যন্ত সাদা। কিন্তু সাদা শর্টসের নিচে ছেলেটির পায়ের বদলে রয়েছে মেয়েটির পা। আর ছেলেটির পা উল্টোদিকে ঘোরানো। এর মানে কী? মানে, এটাই রহস্য। এজন্যই মাথা চুলকাতে হচ্ছে।

এ সপ্তাহে ছবিটি রেডিট ইউজার ব্লাড_ৠাপার ইমগুরে আপলোড করে। ছবিটির ক্যাপশন ছিলো– ‘মাই ব্রেইন হার্টস’। ছবিটি দেখে অনেকেই মন্তব্য করেছেন। এর মধ্যে Bigshaggybutts নামে একজন লিখেছেন, আসল ঘটনা বুঝতে আমার এক মিনিট সময় লেগেছে। স্টুপিড ব্রেইন!

আবার WhatTheF***sALommy নামে একজন ইউজার লিখেছেন, কী করে ছবিটা বুঝবো, এক নজরে বোঝা যাচ্ছে না।

পাজল মেলাতে গিলে যখন তারা হিমশিম খাচ্ছিলেন, তখন Bigshaggybutts সমাধান ব্যাখ্যা করলেন। তিনি লিখলেন, ছেলেটির শর্টসটি দুটো রঙের। শর্টসের মাঝখানে সাদা ও দু’পাশে কালো রং।

এই সমাধান মেলাতে গত কয়েকদিনে ছবিটি দেখেছেন ১.৬ মিলিয়নের বেশি ভিউয়ার।

এবার আপনিও নিশ্চই বুঝে গেছেন ছবিটির রহস্য!

তথ্যসূত্র: ইন্টারনেট।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, মে ২৭, ২০১৬
এসএমএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।