ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

ফিচার

জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুলাই ৫, ২০১৭
জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমে জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমে

রাজধানীবাসীর যন্ত্রণা যেন শেষ হওয়ার নয়। উন্নয়নের নামে চলছে রাস্তাঘাট খোঁড়াখুঁড়ি। আবার বৃষ্টির পানি জমে সৃষ্টি হচ্ছে জলাবদ্ধতা।

এ গরমে বৃষ্টিতে স্বস্তি মিললেও নগরবাসীর কাছে বৃষ্টি মানে দুর্ভোগ ও জলাবদ্ধতা আর দীর্ঘ যানজট। আর রাস্তায় নোংরা পানির সঙ্গে ময়লা-আবর্জনার দুর্গন্ধ।



গত কয়েকদিনের বৃষ্টির কারণে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে নগরবাসীর ভোগান্তি চরমে পৌঁছেছে। বৃষ্টির সময় কিংবা বৃষ্টির পরে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে দুর্ভোগের চিত্র দেখা গেছে। জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমেবৃষ্টির পানিতে রাজধানীর বিভিন্ন এলাকাজুড়ে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা। বৃষ্টির পানির সঙ্গে যুক্ত হয়েছে ড্রেনের দুর্গন্ধযুক্ত নোংরা পানি। ছবিটি যাত্রাবাড়ী এলাকা থেকে তোলা। জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমে নাজিমুউদ্দিন রোড এলাকায় নোংরা পানি থেকে রক্ষা পেতে রিকশা-ভ্যানে চড়ে পার হচ্ছে পথচারীরা। জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমেবৃষ্টিতে রাস্তাঘাট ডুবে পানি থৈ থৈ। রাজারবাগ পুলিশ লাইন্সের সামনের রাস্তা থেকে তোলা ছবি। জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমেদেখলে মনে হতে পারে সড়ক নয়, যেন নদীতে মোটরবাইক চালাচ্ছে চালক। ছবিটি মালিবাগ থেকে তোলা। জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমেপানিতে তলিয়ে গেছে ফুটপাতের দোকানপাট। রাজারবাগ পুলিশ লাইন্সের পাশের সড়ক থেকে তোলা ছবি। জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমেবৃষ্টি ও জলাবদ্ধতায় সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজট। ছবিটি তেজগাঁও এলাকা থেকে তোলা। জলমগ্ন রাজধানী, ভোগান্তি চরমে বৃষ্টির পানিতে তলিয়ে গেছে শাহজাহানপুর থেকে মালিবাগ মোড় পর্যন্ত রাস্তা। রাজারবাগ পুলিশ লাইনের সামনে থেকে তোলা ছবি।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa