ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

নাক ভেঙে যাওয়ায় মাস্ক পরে খেলবেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
নাক ভেঙে যাওয়ায় মাস্ক পরে খেলবেন এমবাপ্পে

ইউরোর প্রথম ম্যাচেই অঘটন ঘটিয়ে ফেললেন কিলিয়ান এমবাপ্পে। অস্ট্রিয়ার বিপক্ষে খেলার শেষ মুহূর্তে নাক ভেঙে রক্ত পড়ে ফ্রান্স অধিনায়কের।

হেড করতে গিয়ে সংঘর্ষে বাঁধেন অস্ট্রিয়ান ডিফেন্ডার কেভিন দানসোর কাঁধের সঙ্গে। এরপর দ্রুতই তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরের ম্যাচে তিনি খেলবেন কি না তা নিয়েও রয়েছে সংশয়।

যদিও এমবাপ্পের অস্ত্রোপচার লাগবে না। আগামীতে মাস্ক পরে খেলতে হবে তাকে। এমনটাই জানিয়েছে ফ্রান্স ফুটবল  ফেডারেশন। এক বিবৃতি তারা লিখেছে, 'হাসপাতালে রেডিওলজিক্যাল পরীক্ষার পর রোগ নির্ণয় করা গেছে। এমবাপ্পে ফ্রেঞ্চ দলের ক্যাম্পে ফিরে এসেছেন। অস্ত্রোপচার ছাড়াই তার চিকিৎসা করা হবে। চিকিৎসার পর একটি মাস্ক বানানো হবে যাতে করে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলোর জন্য সে নিজেকে প্রস্তত রাখতে পারে। '

এমবাপ্পে অবশ্য নিজেই এক্স-এ মাস্কের জন্য পরামর্শ চেয়েছেন। নাক ভেঙে যাওয়ার পর সময় নষ্ট করার কারণে তাকে হলুদ কার্ড দেখান রেফারি। অবশ্য ভাঙা নাক নিয়ে তাকে আর খেলতে দেননি কোচ দিদিয়ের দেশম। তাই মাঠে নামান অলিভিয়ের জিরুকে। ম্যাচশেষে জয় নিয়েই মাঠ ছাড়ে ফ্রান্স। একমাত্র জয়সূচক গোলটি এসেছে প্রতিপক্ষ ডিফেন্ডারের পা থেকে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
এএইচএস    
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।