ঢাকা, সোমবার, ২১ শ্রাবণ ১৪৩১, ০৫ আগস্ট ২০২৪, ২৯ মহররম ১৪৪৬

ফুটবল

রিয়ালই ক্যারিয়ারের শেষ ক্লাব, জানালেন আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
রিয়ালই ক্যারিয়ারের শেষ ক্লাব, জানালেন আনচেলত্তি

রিয়াল মাদ্রিদের সঙ্গে সাফল্যমন্ডিত ক্যারিয়ার নিয়ে এখনও ছুটছেন কার্লো আনচেলত্তি। দিন যত গড়াচ্ছে বয়স বেড়ে যাচ্ছে, তারপরও থামছেন না।

গত মৌসুমেই দেখালেন নিজের যোগ্যতা। ইনজুরিতে থাকা বেশ কয়েকজন নিয়মিত খেলোয়াড় ছাড়াই জিতেছিলেন চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগা।

ক্লাবের সঙ্গে ২০২৬ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে আনচেলত্তির। এরপর এই দারুণ পথচলা হয়তো শেষ করতে হবে অভিজ্ঞ এই কোচকে। শেষটা এই ক্লাবেই করতে চান তিনি। ওবি ওয়ান পডকাস্টে আলাপকালে নিজেই এই কথা জানান আনচেলত্তি।

রিয়াল কোচ বলেন, ‘আমার মনে হয় এটিই হবে আমার শেষ ক্লাব। যদি কোনো জাতীয় দলে (কোচিংয়ের) সুযোগ থাকে…আমি জানি না। আমি জাতীয় দলের কোচিংয়ে এতটা রোমাঞ্চিত নই, কারণ সেক্ষেত্রে আমি প্রতিদিন যা করতে পছন্দ করি, তা হারাব। আমি যা করি, তা সত্যিই উপভোগ করি। ’

কোচ হিসেবে আনচেলত্তির সাফল্য দেখার মতো। সর্বকালের সেরাদের তালিকায় থাকবে তার নাম। তবে নিজের সাফল্য নয়, পাশাপাশি ব্যর্থতার কথাও ভাবতে বলেছেন এই কোচ। তিনি বলেন, ‘কোচ হিসেবে এটা আমার ২৯তম মৌসুম। এটা সত্যি যে, আমি অনেক কিছু জিতেছি, কিন্তু কতগুলো শিরোপা হারিয়েছি, সেটাও কল্পনা করুন। ’

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।