ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

স্বাস্থ্য

পুষ্টি সেবায় আন্তরিকতা ও দায়বদ্ধতা নিয়ে কাজ করার আহ্বান বিএনডিএফ’র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
পুষ্টি সেবায় আন্তরিকতা ও দায়বদ্ধতা নিয়ে কাজ করার আহ্বান বিএনডিএফ’র

ঢাকা: বাংলাদেশ নিউট্রিশন অ্যান্ড ডায়েটেটিকস ফোরাম (বিএনডিএফ) ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার (১২ আগস্ট) বার্ষিক সভা ও সেমিনার আয়োজন করেছে।  

কৃষিবিদ ইন্সটিটিউশনে আয়োজিত এই অনুষ্ঠানে চেয়ারপারসন হিসেবে উপস্থিত ছিলেন বিএনডিএফ-এর সভাপতি শামসুন্নাহার মহুয়া।

বিএনডিএফ-এর সাধারণ সম্পাদক তামান্না চৌধুরীর উদ্বোধনী বক্তৃতার মাধ্যমে সেমিনারের সূচনা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শাহীন আহমেদ।  

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পুষ্টি কার্যক্রম বৃদ্ধির জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন পুষ্টিবিদরা।  

বর্ষপূর্তি অনুষ্ঠানে বাংলাদেশের পুষ্টি সেবায় আন্তরিকতা ও দায়বদ্ধতার প্রত্যয় নিয়ে কাজ করার আহ্বান জানান ফোরামের নেতারা।  তারা বলেন, আমরা চিকিৎসার পেছনে অনেক অর্থ খরচ করি। অনেকে সর্বস্বান্ত হয়ে যায় চিকিৎসা করাতে গিয়ে। তাই যদি আগে থেকে সচেতনতার সঙ্গে জীবন কাটানো যায় তাহলে রোগমুক্ত থাকা সম্ভব।  

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রফেসর ডক্টর সৈয়দ মোদাসসের আলী, প্রফেসর ডক্টর লিয়াকত আলী সায়েদা সালেহা সালেহীন সুলতানা ও লবি রহমান।

বিএনডিএফ-এর সহকারী সাধারণ সম্পাদক চৌধুরী তাসনীম হাসিনের সমাপনী বক্তব্যের মাধ্যমে সেমিনার শেষ হয়। সভা সঞ্চালনায় ছিলেন শায়েলা সাবরিন শর্মী এবং নিসাত শারমিন নিশি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট  ১২, ২০২২ 
টিআর/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa