ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

ট্যুরিজম ফেয়ারে এশিয়ান হলিডেজের বিশেষ অফার

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৪
ট্যুরিজম ফেয়ারে এশিয়ান হলিডেজের বিশেষ অফার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এশিয়ান ট্যুরিজম ফেয়ার উপলক্ষে এশিয়ান হলিডেজের প্যাভিলিয়নে মিলছে ৫০ হাজার ৯৯৯ টাকায় পাঁচ দিনের জন্য ব্যাংক, কুয়ালালামপুর ও সিঙ্গাপুর ভ্রমণের সুযোগ।

আগ্রহী দর্শনার্থীরা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এশিয়ান হলিডেজের প্যাভিলিয়নে এসে নগদ টাকা দিয়ে এ প্যাকেজ কেনা যাবে।

প্রায় ৫০ হাজার টাকার প্যাকেজে প্রতিজনের জন্য আরো থাকছে  ব্যাকক- পাতায়া যাতায়াতের এয়ার টিকিট, থ্রি স্টার হোটেলে থাকার ব্যবস্থা, এয়ারপোর্ট থেকে হোটেলে যাতায়াতের ব্যবস্থা, ডেইলি বাফেট ব্রেকফার্স্ট।


নগরীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ৩ দিনব্যাপী তৃতীয় এশিয়ান ট্যুরিজম ফেয়ারে এই অফার দেওয়া হচ্ছে। এর পাশাপাশি ২ থেকে ১০ বছর শিশুর জন্য ৩৭ হাজার ৯৯৯ টাকা বাড়তি গুণতে হবে। ২৪ মাস পর্যন্ত বয়সী শিশুর জন্য গুণতে হবে মাত্র ৯ হাজার ৯৯৯ টাকা।

এশিয়ান হলিডেজের কাস্টমার রিলেশন অফিসার জাহিদ হোসেইন বাংলানিউজকে জানান, মেলায় বুকিং দিয়ে ২০১৫ সালের ৩১ মার্চ পর্যন্ত যে কোনো দিন ভ্রমণের সুযোগ থাকছে। এছাড়া কোনো বাড়তি খরচ নেই। কোরবানি ঈদ ও নতুন বছরের শুরুতেও বুকিং চলবে। ’

প্যাভিলিয়নের মাধ্যমে ২২ হাজার ৯৯৯ টাকায় ৩ দিনের জন্য কাঠমন্ডু ভ্রমণ করা যাবে। ২৫ হাজার ৯৯৯ টাকায় প্রতিজন ব্যাংকক- পাতায়া ভ্রমণ করতে পারবে। প্যাকেজে থাকছে যাতায়াতের এয়ার টিকিট, টু স্টার হোটেলে থাকার ব্যবস্থা , ওয়ার্ল্ড লার্জেস্ট ডায়মন্ড অ্যান্ড জুয়েলারি শপ ভিজিট।

এছাড়া সকালের নাস্তা এবং হোটেল থেকে বিমানবন্দর পর্যন্ত যাতায়াতও ফ্রি।

** মালিন্দো এয়ারের ৫ গন্তব্যে বিশেষ ছাড়
** এশিয়ান ট্যুরিজম ফেয়ারের উদ্বোধন

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।