ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

সাড়ে চার হাজার টাকায় রিজেন্ট বোয়িংয়ে চট্টগ্রাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৪
সাড়ে চার হাজার টাকায় রিজেন্ট বোয়িংয়ে চট্টগ্রাম রিজেন্ট এয়ারওয়েজ

ঢাকা: চার হাজার ৫০০ টাকায় বোয়িং উড়োজাহাজে চড়ে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা যাওয়ার সুযোগ করে দিচ্ছে বেসরকারি এয়ারলাইন্স রিজেন্ট এয়ারওয়েজ।

ঢাকা থেকে প্রতিদিন সকাল ৭টা ৪৫ মিনিটে ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে ফ্লাইট যাবে।

আর চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছাড়বে সকাল ৯টায় ও রাত ৮টা ৪৫ মিনিটে।
 
সোমবার থেকে রিজেন্ট এয়ারওয়েজ ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে বোয়িং ৭৩৭-৭০০ উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনা শুরু করেছে।

যাত্রীদের আরামদায়ক ভ্রমণ নিশ্চিত করতে এ ফ্লাইট চালু করেছে রিজেন্ট এয়ারওয়েজ।

এ বিষয়ে রিজেন্টের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সালমান হাবিব বাংলানিউজকে বলেন, যাত্রীদের সুখকর ভ্রমণের কথা চিন্তা করেই আমরা আধুনিক উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনার উদ্যোগ নিয়েছি। চট্টগ্রাম রুটে বোয়িংয়ের ফ্লাইট অব্যাহত থাকবে।  

রিজেন্ট কর্তৃপক্ষ জানায়, অভ্যন্তরীণ রুটে যাত্রীদের একটি বড় অংশ ঢাকা-চট্টগ্রাম রুটে যাতায়াত করে থাকেন। এ সব যাত্রীদের মধ্যে অনেক ব্যবসায়ীও রয়েছেন। আর তাদের জন্য আধুনিক উড়োজাহাজে ভ্রমণ হবে স্বস্তিদায়ক।

জানা যায়, বোয়িং উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনা খরচ বেশি হবে। তবু শুধুমাত্র যাত্রীদের আরামদায়ক ভ্রমণের জন্যই নতুন এ ফ্লাইট। আর রিজেন্টের যাত্রীদের একটি বড় অংশই যেহেতু চট্টগ্রামের সেহেতু তাদের স্বস্তিই এখানে বড় কথা।

চট্টগ্রামের ব্যবসায়ী প্রতিষ্ঠান হাবিব গ্রুপের মালিকানাধীন রিজেন্ট এয়ারওয়েজ ২০১০ সালে ১০ নভেম্বর যাত্রা শুরু করে। অভ্যন্তরীণ রুট ছাড়াও ঢাকা-কলকাতা, ঢাকা-ব্যাংকক, ঢাকা-কুয়ালালামপুর ও ঢাকা-সিঙ্গাপুর রুটে ফ্লাইট পরিচালনা করে আসছে প্রতিষ্ঠানটি।   

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।