ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

বর্ষবরণ

ওয়েস্টিনে পান্তা-ইলিশ, সারিনায় চলবে মেহেদী উৎসব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
ওয়েস্টিনে পান্তা-ইলিশ, সারিনায় চলবে মেহেদী উৎসব

ঢাকা: বাংলা নববর্ষ আয়োজনে কেউ পিছিয়ে থাকতে রাজি নয়। কেউ বাঙালি খাবার, তো কেউ বাঙালি পোশাক কেউবা সংস্কৃতি তুলে ধরে সাজিয়েছে পহেলা বৈশাখ উদযাপনের সূচি।

আয়োজনের এই ব্যাপ্তি ছোট রেস্টুরেন্ট থেকে পাঁচ তারকা হোটেল, সবখানেই ছড়িয়ে পড়েছে। হোটেলগুলো সেজেছে নতুন সাজে। এই সাজের সবখানেই যেন বাঙালি সংস্কৃতির ছাপ। আয়োজনে ভিন্নতা নিয়ে হাজির হচ্ছে পাঁচ তারকা হোটেল কর্তৃপক্ষও।

বাঙালি খাবারের ঝাঁপি নিয়ে বসেছে অভিজাত হোটেল ওয়েস্টিন। পান্তা, ইলিশ, ভর্তা, চটপটি, ফুচকা, পিঠাসহ হরেক রকম খাবার নিয়ে হোটেলটি হাজির হবে এই বিশেষ দিনে । বেলের শরবত ও ডাবের পানি, গুড়ের পিঠা ও গুড়ের আইসক্রিম দেবে ভিন্ন স্বাদ। দুপুর ও রাতেও থাকছে বাঙ্গালি খাবারের আয়োজন।

ওয়েস্টিনের নববর্ষের আয়োজনের বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন ৯৮৯১৯৮৮ নম্বরে।        

অপরদিকে বাঙালি সব খাবারের পাশাপাশি বৈশাখী আয়োজনকে ভিন্নরূপ দিতে মেহেদী উৎসব করবে হোটেল সারিনা। ফেস পেইন্টিং, বাঁশি উৎসব, হাওয়াই মিঠাই সহ দিনভর থাকবে নানা অনুষ্ঠান। থাকবে জামদানি শাড়ির স্টলও। আয়োজনের অন্যতম প্রধান আকর্ষণ হিসেবে থাকবে র‌্যাফেল ড্র। ড্র বিজয়ী পাবেন সুন্দরবন ভ্রমণের সুযোগ।

বিস্তারিত জানতে ০১৯৮২ ৭০০ ৭০০ নম্বরে যোগাযোগ করতে পারেন।                    

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫ 
আইএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।