ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

‘মানুষের জানমালের নিরাপত্তা নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
‘মানুষের জানমালের নিরাপত্তা নেই’ বক্তব্য রাখছেন আমান উল্লাহ আমান

হবিগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমান বলেছেন, ‘দেশে গণতন্ত্র নেই, মানুষের জানমালের নিরাপত্তা নেই, বাক স্বাধীনতা নেই।’ 

তিনি বলেন, ‘মানবাধিকার আজ ভুলুন্ঠিত, খালেদা জিয়া কারাবন্দি, গণতন্ত্র অবরুদ্ধ। তাই আন্দোলনের মাধ্যমেই এ সরকারের পতন নিশ্চিত করতে হবে।

খালেদা জিয়াকে মুক্ত করে দেশে আবারও গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। ’ 

সোমবার (০৯ এপ্রিল) দুপুরে দেশের বর্তমান পরিস্থিতিতে দলের করণীয় ও মতামত গ্রহণের লক্ষ্যে আয়োজিত হবিগঞ্জ জেলা বিএনপির কর্মীসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র জি কে গউছের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।  

সভায় আমন উল্লাহ আমান আরও বলেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে এখন দৃঢ় ঐক্যের মধ্যে দাঁড়িয়ে আছে বিএনপি। খালেদা জিয়াকে কারাগারে রেখে যেনতেনভাবে একটি নির্বাচন দিয়ে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসতে চায়। কিন্তু আওয়ামী লীগের সেই ইচ্ছা পূরন হবে না। খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশে কোনো নির্বাচন হবে না।

জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট খালিকুজ্জামন চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন-বিএনপির বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, বিএনপির কেন্দ্রীয় সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক শাম্মী আক্তার, হবিগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট শামছু মিয়া চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।