ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

বিএনপি অস্থিরতার রাজনীতি করে না: নজরুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মে ২৯, ২০১৮
বিএনপি অস্থিরতার রাজনীতি করে না: নজরুল ইসলাম নারায়ণগঞ্জের চাষাঢ়ায় সাম্যবাদী দলের ইফতার/ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলীর ঐক্য জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান বলেছেন, মানুষ মেরে লগি-বৈঠার রাজনীতি করে আওয়ামী লীগ। ক্ষমতায় যেতে তারা মানুষ হত্যা করতেও দ্বিধাবোধ করে না। অথচ বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী, আর তাই করেছে দলটি। 

মঙ্গলবার (২৯ মে) বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় নারায়ণগঞ্জের চাষাঢ়া গ্র্যান্ড হলে আয়োজিত সাম্যবাদী দলের ইফতার ও দোয়া অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।  

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন- খালেদা জিয়া নাকি ভালো পরিবেশে রয়েছেন, কিন্তু বাস্তবতা হলো, তিনি অনেক অসুস্থ।

খালেদা জিয়ার সুস্থতায় দ্রুত চিকিৎসা প্রয়োজন।  

সরকার খালেদা জিয়াকে অসুস্থ অবস্থায় রেখে তামাশা শুরু করেছে উল্লেখ করে নজরুল ইসলাম বলেন, জামিনযোগ্য মামলায়ও জামিন পাচ্ছেন না বিএনপি চেয়ারপারসন।

সরকার অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের জন্যই খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখতে চাইছে বলেও অভিযোগ করেন বিএনপির এ প্রবীণ নেতা।

তিনি আরও বলেন, খালেদা জিয়া ১/১১ এর সময়েও আপস করেননি, এর আগেও করেননি, কখনোই করবেন না। তিনি দেশ ও দেশের মানুষের প্রশ্নে আপসহীন। মানুষের ভোটের অধিকার আদায়ের ব্যাপারেও এর ব্যত্যয় হবেনা। দেশের মানুষ খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হতে দেবেনা, মেনে নেবেনা। দেশের মাটিতে অনির্বাচিত কোনো সরকার ভোটারবিহীন নির্বাচন করে আর ক্ষমতায় আসতে পারবেনা।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাবেক এমপি গিয়াসউদ্দিন, জামায়াতে ইসলামীর জেলার সভাপতি মাইনুদ্দিন আহমেদ, মহানগর বিএনপির উপদেষ্টা জামালউদ্দিন কালু, মহানগর ছাত্রদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, মহানগর মহিলা দলের সভানেত্রী রাশিদা জামাল, সাম্যবাদী দলের প্রধান কমরেড সাইদ আহম্মেদসহ নারায়ণগঞ্জের ২০ দলের নেতারা।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মে ২৯, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।