ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

বিএনপি

পতন ঘণ্টা বেজে গেছে, সরকারকে মির্জা আব্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
পতন ঘণ্টা বেজে গেছে, সরকারকে মির্জা আব্বাস মির্জা আব্বাস। ফাইল ফটো

নয়াপল্টন থেকে: সরকারের বিরুদ্ধে নানা হুঁশিয়ারি দিয়ে বিএনপির স্থানীয় কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সাবধান হয়ে যান, আপনাদের পতন ঘণ্টা বেজে গেছে।

শনিবার (১ সেপ্টেম্বর) বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত জনসভায় তিনি এ হুঁশিয়ারি দেন। জনসভার মঞ্চ স্থাপন করা হয়েছে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে।

 

এতে সভাপতিত্ব করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।  
উপস্থিত আছেন দলের স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান,  চেয়ারপারসনের উপদেষ্টা, যুগ্ম মহাসচিব ও সম্পাদকমণ্ডলীর সদস্যরা।  
 
মির্জা আব্বাস বলেন, তারেক রহমানের অপরাধ তিনি জিয়াউর রহমানের বড় ছেলে, তার অপরাধ তিনি খালেদা জিয়ার বড় ছেলে।

‘সরকার নানাভাবে দেশের মানুষের অধিকার কেড়ে নিয়েছে। এবার ভোটের অধিকার কেড়ে নিতে চায়। তাই চার হাজার কোটি টাকার প্রজেক্ট নতুন ইভিএম আনতে চায়, কিনতে পারলে লাভ হবে। সাধারণ মানুষ এর ব্যবহার করতে পারুক আর না পারুক। ’

** ‘খালেদাকে বেশি আটকে রাখলে জেলে তার সঙ্গে দেখা হতে পারে’

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮ 
এমএইচ/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।