ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘এলি সাব মেইসন’ এখন বাংলাদেশে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
‘এলি সাব মেইসন’ এখন বাংলাদেশে

ঢাকা: সাউথ-ইস্ট এশিয়াতে সর্ব প্রথম এবং একমাত্র ডিলার হিসেবে বাংলাদেশের অন্যতম প্রধান বিলাসবহুল ফার্নিচার ও হোম ডেকোর রিটেইলার পেন্টহাউস লিভিংস বাংলাদেশে নিয়ে এসেছে ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘এলি সাব মেইসন’। হাউট কুট্যর ও রেড কার্পেট ফেভারিট এলি সাবের ফার্নিচার ও হোম, হোম এক্সেসরিজ সংগ্রহ এখন মিলান, বৈরুত, প্যারিস, দোহা, দুবাই ছাড়াও ঢাকা, বাংলাদেশের পেন্টহাউস লিভিংসের শো-রুমে পাওয়া যাবে।

করপোরেট ব্র্যান্ড মেইসন সমগ্র ইতালিতে এলি সাব মেইসন কালেকশন ম্যানুফ্যাকচারিং ও ডিস্ট্রিবিউশন করে থাকে। এর প্রতিটা সৃষ্টি এলি সাবের সবগুলো সতন্ত্রটা ধরে রেখে অসাধারণ ফার্নিচার ও হোম ডেকোরগুলো শিল্পের মতো তৈরি করে প্রমাণ করে দেয় যে এগুলো আসলেই ‘মেইড ইন ইতালি’। কালেকশনগুলো ঘরের প্রতিটা আনাচে-কানাচে, লিভিং রুম, বেড রুম, ডাইনিং রুম থেকে শুরু করে লাইটিং এরিয়াগুলোকেও পরিপূর্ণ রূপ দেয়। ব্র্যান্ডের ডিএনএ’র সঙ্গে সুসঙ্গত ও অবিচ্ছেদ্যভাবে যুক্ত। ডিজাইনারের অনুপ্রেরণার উৎস তার আশপাশের ঐতিহাসিক মুহূর্তগুলো, মধ্যপ্রাচ্যের আবহাওয়া থেকে শুরু করে প্যারিসে বাড়ি, আর্ট ডেকোর, ১৯৬০-৭০ এর দশকের জীবনযাপন, একটি অসাধারণ ট্র্যাক নকশা ও স্থাপত্যের জন্য, বহু বছরের নিরবধি এবং চিরন্তন আইকনগুলোর মাধ্যমে সমৃদ্ধ।

একটি অসাধারণ ইভেন্টে পেন্টহাউস লিভিংস এ অত্যাধুনিক ফার্নিচার ব্র্যান্ডটির উদ্বোধন করে। এলি সাব মেইসনের জেনারেল ম্যানেজার মার্কো বিজজোজেরো ও বিজনেস ডেভেলপার আন্নালিসা ভিগানো পেন্টহাউস লিভিংসের ব্র্যান্ড লঞ্চে যোগ দেন। বনানীতে পেন্টহাউস লিভিংসের শোরুমে অনুষ্ঠিত এ আয়োজনে পেন্টহাউস লিভিংসের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, ডিরেক্টর অপারেশনস এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি বেশ কয়েকজন সাংবাদিক ও আর্কিটেক্ট উপস্থিত ছিলেন।

পেন্টহাউস লিভিংস
পেন্টহাউস লিভিংস বাংলাদেশের সর্বপ্রথম লাক্সারি রিটেইল যেখানে ইউরোপ ও নর্থ আমেরিকার বিভিন্ন দেশের  ৪৫টির ও বেশি বিলাসবহুল ব্র্যান্ডের ইনডোর, আউটডোর ও অফিস ফার্নিচার, হোম ফার্নিচার, হোম ডেকোর, হোম এক্সেসরিজ, টেবিলওয়্যার ও আরো অনেক কিছু রয়েছে। এছাড়া পেন্টহাউস লিভিংস বাংলাদেশে; ইতালির পলিফর্ম, হেসেনশিয়া। কর্নেলিও ক্যাপেলিনি, বেন্টলি হোম– লাক্সারি লিভিংস, স্মেগ; ইউএসএ’র ক্যারাকোল, জোনাথন অ্যাডলার, মাইকেল আমিনি, জুডিথ লেইবার, মাইকেল এরাম, আনা, ম্যাকেঞ্জি চাইল্ডস, নরিসন, কিম-সেইবার্ট; যুক্তরাজ্যের ক্রিস্টোফার গাই, রয়্যাল অ্যালবার্ট, ওয়েজউড, টম-ডিক্সন; নেদারল্যান্ডসের আইজোল্টজ, হাডসন ভ্যালি; জার্মানির নোবিলিয়া, ব্লুম আউটডোর মোবেল; স্পেনের ইনক্লাস, ফেড সুইচ অ্যান্ড লাইট; আরব আমিরাতের ইন্টারকয়েল, ড. সেন্টসহ বিশ্বব্যাপী অনেক বিলাসবহুল ব্র্যান্ডের একমাত্র অনুমোদিত পরিবেশক।

পেন্টহাউস লিভিংসের ছয়টি ফ্লোর বিশিষ্ট শো-রুমটির ঠিকানা: সুবাস্তু সুরাইয়া ট্রেড সেন্টার, প্লট নম্বর ৫৭, ব্লক বি, কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানী, ঢাকা, বাংলাদেশ। আরও তথ্যের জন্য অনুগ্রহ করে কল করুন +৮৮০১৩১৩৪০৪৮০৪ অথবা ভিজিট করুন PENTHOUSELIVINGS.COM।

এলি সাব হাউট কুট্যর হাউস
এলি সাব ১৯৮২ সালে মাত্র ১৮ বছর বয়সে তার নামীয় লেবেলটি প্রতিষ্ঠা করেছিলেন। তখন থেকে এলি সাব মেইসন প্যারিস এবং বৈরুতে অ্যাটেলিয়ারসহ হাউট কুট্যর বিভাগে নিজেকে বিশ্বব্যাপী প্রতিষ্ঠিত করেছেন। এরপর থেকেই এলি সব তার অনন্য স্যাভোয়ার-ফেয়ার ধরে রেখে প্রেট-এ-পোর্টারের পাশাপাশি বিয়ের পোশাক, আনুষঙ্গিক, চশমা ও সুগন্ধি তৈরি করেছেন। নতুন মেইসন লাইনের সঙ্গে এলি সাব গ্লোবাল লাক্সারি সেক্টরের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ডের তালিকায় যোগদান করেছে। ELIESAAB.COM।

করপোরেট ব্র্যান্ড মেইসন এস এ
সিবি মেইসন একটি করপোরেট ব্র্যান্ড গ্রুপ বিভাগ, যা আন্তর্জাতিক ফ্যাশন এবং অটোমোটিভ ব্র্যান্ডগুলোর ওপর ফোকাসসহ আসবাবপত্র ও হসপিটালিটি খাতে ব্র্যান্ড এক্সটেনশন প্রকল্পগুলোতে বিশেষজ্ঞ। একচেটিয়া বৈশ্বিক অংশীদারদের একটি নেটওয়ার্ককে ধন্যবাদ, যারা বছরের পর বছর ধরে এ সেক্টরে কাজ করে আসছে। CBMAISON.COM | ELIESAABMAISON.COM।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।