ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ঢাকা: কুমিল্লার বরুড়ায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) ও মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।  

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ ভবনের সামনে এ শীতবস্ত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. মেহেদী হাসান।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান বরুড়ার কৃতি ও গুণী সন্তান। তিনি বিভিন্ন দুর্যোগে বরুড়ার মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভবিষ্যতেও দরিদ্র মানুষের জন্য সেবা ও সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বরুড়া পৌরসভার মেয়র মো. বকতার হোসেন, বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার, পল্লী বিদ্যুতের ডিজিএম জালাল উদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, কৃষি কর্মকর্তা নজরুল ইসলাম, এবি স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আক্তারুজ্জামান বাবু।  

শাহনুর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্ডাইজার কামরুজ্জামান রিমন, স্টাইল ক্লজিং সেকশনের ম্যানেজার সরকার কবির, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির অ্যাডমিশন ডিরেক্টর গিয়াস উদ্দিন, জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী, ঢাকাস্থ বরুড়া ছাত্র কল্যাণ সমিতির সদস্য ও বরুড়া উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক নেতারা।

মঙ্গলবার দিনব্যাপী বরুড়া পৌরসভাসহ ১৫টি ইউনিয়নের এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় ১ হাজার ৩০০ কম্বল, ৭০০ লেপ ও ৬ হাজার বস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।