ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দেশে রয়েল জিপি সিরিজের লিফট চালু করলো জেপি বিল্ড বিডি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
দেশে রয়েল জিপি সিরিজের লিফট চালু করলো জেপি বিল্ড বিডি

উন্নত প্রযুক্তি ও সুযোগ-সুবিধাসহ জীবনকে আরও নিরাপদ ও আরামদায়ক করতে জাপানি রিয়েল এস্টেট ও কনস্ট্রাকশন কোম্পানি জেপি বিল্ডিং বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে রয়্যাল জেপি সিরিজের লিফট বা এলিভেটর।  

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার গুলশানের ক্রাউন প্লাজায় আড়ম্বরপূর্ণ এক উদ্বোধনী অনুষ্ঠানে লিফটটি উন্মোচন করা হয়।

বিশ্ব কারাতে চ্যাম্পিয়ন (অলিম্পিক স্বর্ণপদক) আয়ুমি উয়েকুসা, এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি মো. আমিন হেলালী, এফবিসিসিআই সভাপতি জসিম উদ্দিন, ইউএমসিএইচ চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী, এফবিসিসিআই পরিচালক ও জেপি এশিয়া গ্রুপ কোং লিমিটেডের চেয়ারম্যান আকিও ইয়ামামোতো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

জেপি বিল্ড কোম্পানি লিমিটেড জাপানের একটি স্বনামধন্য নির্মাণ কোম্পানি। ২০২৩ সালের মে মাসে ২০ মিলিয়ন ডলার বিনিয়োগ করে বাংলাদেশে লিফট ব্যবসা শুরু করে। জেপি বিল্ড কোম্পানি লিমিটেড ২০১৮ সালে জাপানে রিয়েল এস্টেট এবং নির্মাণ ব্যবসা শুরু করে। মাত্র পাঁচ বছরে কোম্পানির কাজের ক্ষেত্র জাপানের সীমানা ছাড়িয়ে দক্ষিণ কোরিয়া, কম্বোডিয়া এবং বাংলাদেশে ছড়িয়ে পড়েছে।  

রয়েল জেপি লিফটটি প্রতিষ্ঠানটির সর্বশেষ আধুনিক সংযোজন। উন্নত ভবন তৈরির অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে লিফট বা এলিভেটর। সেখানেই সমাধান নিয়ে এসেছে জেপি বিল্ড বিডি। আকাশচুম্বী ভবনগুলোয় আধুনিক প্রযুক্তি এবং নিরাপত্তা সুবিধাসহ জাপানের বিখ্যাত নিপ্পন ব্র্যান্ডের এলিভেটর বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে কোম্পানিটি। অত্যাধুনিক এবং রুচিশীল এ এলিভেটর এখন থেকেই বাজারে পাওয়া যাবে।

জেপি এশিয়া গ্রুপ কোং লিমিটেডের চেয়ারম্যান আকিও ইয়ামামোতো অনুষ্ঠানে বলেন, আমাদের লক্ষ্য আগামী প্রজন্মের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যৎ তৈরি করা। বাংলাদেশে আমাদের পরিকল্পনা, জাপানি প্রযুক্তির মাধ্যমে সেকেন্ডে ২ মিটার যেতে সক্ষম অতি দ্রুতগামী লিফট তৈরি করা, যা উল্লম্ব পরিবহনের অভিজ্ঞতা পরিবর্তন করবে।

তিনি আরও বলেন, আমরা নির্মাণশিল্পের নতুন দ্বার উন্মোচন করতে রয়্যাল জেপি তৈরি করছি এবং বাসস্থানের অভাবের সমাধানের জন্য আরও উঁচু ভবন তৈরি করতে উৎসাহিত করছি।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।