ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

পেপসিকোর সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মে ৩১, ২০২৪
পেপসিকোর সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি সই

ঢাকা: ট্রান্সকম বেভারেজেস বাংলাদেশ/পেপসিকো ও শো-মোশন লিমিটেড/স্টার সিনেপ্লেক্সের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী এককভাবে ট্রান্সকম বেভারেজেস বাংলাদেশ/পেপসিকো দেশের সব স্টার সিনেপ্লেক্সে কার্বোনেটেড ও নন-কার্বোনেটেড বেভারেজ সরবরাহ করবে।

উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তারা এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সম্প্রতি প্রকাশিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশনস) দিপেন্দর সিং তিওয়ানা ও শো-মোশন লিমিটেডের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল এমপি চুক্তিটি স্বাক্ষর করেন।  

এ সম্পর্কে ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (অপারেশনস) দিপেন্দর সিং তিওয়ানা বলেন, পেপসিকো/ট্রান্সকম বেভারেজেস স্টার সিনেপ্লেক্সকে সব সময়ই একটি লং টার্ম স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে বিবেচনা করে।  

তিনি আরও বলেন, বাংলাদেশের লিডিং বেভারেজ কোম্পানি হিসেবে দেশের প্রিমিয়ার সিনেমা চেইন স্টার সিনেপ্লেক্সের সঙ্গে চুক্তি রিনিউ করতে পেরে আমরা খুবই গর্বিত। আমরা আমাদের কনজ্যুমারদের পেপসি ও পপকর্ন অর্থাৎ মুভি দেখার পারফেক্ট কম্বোটা দেওয়ার জন্যই একত্রিত হয়েছি।

শো-মোশন লিমিটেড/স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান এ বিষয়ে বলেন, স্টার সিনেপ্লেক্স বেভারেজ পার্টনার পেপসিকোকে ধন্যবাদ জানাতে চায়। কারণ গত ১৮ বছরে স্টার সিনেপ্লেক্সকে ‘সবার প্রিয় ফ্যামিলি এন্টারটেইনমেন্ট ডেস্টিনেশন’ হিসেবে প্রতিষ্ঠা করায় পেপসির অবদান অসামান্য। দেশের মুভি-কালচারকে সমৃদ্ধ করতে আমরা এ পার্টনারশিপকে আরও নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই।

এ চুক্তি চলাকালীন স্টার সিনেপ্লেক্স বাংলাদেশের প্রধান শহরগুলোতে ১০০টি স্ক্রিন চালু করবে। এরই মাধ্যমে স্টার সিনেপ্লেক্স ও পেপসিকো বাংলাদেশে তাদের প্রতিশ্রুতি রক্ষার্থে একত্রে কাজ করবে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মে ৩১, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।