ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

আভিজাত্যে মোড়ানো সারার ঈদুল আযহা আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, জুন ১, ২০২৪
আভিজাত্যে মোড়ানো সারার ঈদুল আযহা আয়োজন

ঢাকা: বছরের বড় উৎসবগুলোর একটি ঈদুল আযহা। ঈদের এই উৎসবকে ঘিরে থাকে নানা পরিকল্পনা।

তাতে ভিন্ন মাত্রা যোগ করে নতুন পোশাক। আর তাই ফ্যাশন ব্র্যান্ড ‘সারা লাইফস্টাইল’ এর ঈদুল আযহা আয়োজন সাজানো হয়েছে নজরকাড়া পোশাকের বর্ণিল আয়োজনে।

আভিজাত্যের ছোঁয়ায় সারা লাইফস্টাইল নিয়ে এসেছে এবারের ঈদুল আযহা সংগ্রহ। বরাবরের মতোই বৈচিত্র্যময় ডিজাইন ও মোটিফ-প্যাটার্ন আর স্টাইলে ভিন্নতা সারার পোশাককে করেছে অন্যদের চেয়ে আলাদা।

সারার এবারের ঈদুল আযহা আয়োজনে সব পোশাকের অলংকরণে বেছে নেওয়া হয়েছে বিভিন্ন ধরনের প্রিন্ট, এমব্রয়ডারি, কারচুপি, ট্র্যাডিশনাল হ্যান্ড এমব্রয়ডারিসহ নানা ধরনের ট্র্যাডিশনাল কারুকার্য।  

যুগের সঙ্গে তাল মিলিয়ে সারার পোশাকের কাটিং ও প্যাটার্নে থাকে বৈচিত্র্য। এবারও ঈদ উৎসবের পাশাপাশি গরমের কথা বিবেচনা করা হয়েছে। আর তাই এ সব পোশাকের কাপড়ে রাখা হয়েছে কটন, ডবি, জ্যাকার্ড, বিভিন্ন ধরনের জর্জেট, প্রিন্টেড কটন, প্রিন্টেড জর্জেট, নিট, ডেনিম, স্যাটিন, টিস্যু ইত্যাদি। পোশাকে আভিজাত্য ফুটিয়ে তুলতে বিভিন্ন ট্রেন্ড ও নানা রকমের টেক্সচারকে মোটিফ হিসেবে ব্যবহার হয়েছে।

অপরদিকে, পোশাকগুলোর প্যাটার্নে থাকছে এ লাইন, ট্রাপিজি, ন্যারো কাট, ফিট অ্যান্ড ফ্লেয়ার, বিভিন্ন ধরণের সিলুইট প্যাটার্ন। পাশাপাশি সারার ঈদ পোশাকের প্যাটার্নে থাকছে নিত্যনতুন ট্রেন্ডের ভিন্নতা। এছাড়া কালারের ক্ষেত্রে লাল, সবুজ, সি গ্রিন, নীল, ম্যাজেন্টা, কালো, সাদা, বাদামি, বেগুনি ও ল্যাভেন্ডারকে প্রাধান্য দেওয়া হয়েছে। বেশিরভাগ পোশাকে ভাইব্রেন্ট কালারের মাধ্যমে আভিজাত্য প্রকাশ করা হয়েছে এবারের ঈদ কালেকশনে।

সারা লাইফস্টাইল এই বছরের ঈদ কালেকশনে ছেলেদের জন্য নিয়ে এসেছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা, কটি ইত্যাদি। সারার এবারের আয়োজনে মেয়েদের জন্য থাকছে সিঙ্গেল এথনিক কুর্তি, এথনিক টু পিস ও থ্রি পিস সেট, ফ্যাশন টপস, শার্ট, শাড়ি স্কার্ফ, টি শার্ট এবং ম্যাটার্নিটি ওয়্যার এর কালেকশন।

সারার ঈদ আয়োজনে শিশুদের জন্যও রয়েছে বৈচিত্র্য। ছেলে শিশুদের জন্য সারায় থাকছে পাঞ্জাবি, পায়জামা, শার্ট, শার্ট-প্যান্ট সেট, টি শার্ট, পোলো শার্ট, নিমা সেট, কাতুয়া, ডেনিম প্যান্ট ইত্যাদি। আর মেয়ে শিশুদের জন্য থাকছে কুর্তি, ফ্রক সেট, থ্রি পিস, এথনিক থ্রি পিস ও টু পিস, লেহেঙ্গা, ফ্যাশন টপস, জাম্পস্যুট, নিমা সেট, সিঙ্গেল ফ্রক, ডুঙ্গারি, পোলো শার্ট, টি শার্ট, পার্টি ফ্রক, গার্লস প্যান্ট ইত্যাদি। এছাড়া থাকছে বাবা-ছেলের পাঞ্জাবি ও পোলো শার্টের মিনিমি। প্রতিবারের মতো সারার এবার ঈদের বিশেষ আয়োজনের মধ্যে থাকছে পুরো পরিবারের জন্য একই ডিজাইনের পোশাকের সংগ্রহ।

এছাড়া নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য সম্পূর্ণ পশ্চিমা ধাঁচের সারা লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’ এর কালেকশন তো রয়েছেই। ঢেউয়ের ঈদ সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ফিটেড টি শার্ট, ওভারসাইজড টি শার্ট, শর্ট স্লিভ ক্যাজুয়াল শার্ট, লং স্লিভ ক্যাজুয়াল শার্ট, শর্টস, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, জগার্স ইত্যাদি। নারীদের জন্য ঢেউয়ের সংগ্রহে থাকছে ফ্যাশন টপস, ক্যাজুয়াল শার্ট, মিডি ড্রেস, পার্টি ওয়্যার, স্কার্ট, ওয়েস্টার্ন সেট, টি শার্ট, টু পিস সেট, ফরমাল শার্ট, পালাজো, জগার্স, ডেনিম প্যান্ট, কার্গো প্যান্ট, ক্রপ টপ, গাউন, বুট কাট প্যান্ট, বডিকন, কাফতান ইত্যাদি।

বরাবরের মতোই সারার ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। আকার, ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে পোশাকের মূল্য নির্ধারণ করা হয়েছে। মাত্র ৩৫০ টাকা থেকে ৭ হাজার ৩৯০ টাকার মধ্যে এ বছরের ঈদ কালেকশনের এসব পোশাক পাবেন ক্রেতারা।

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড সারা কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত সারার প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল সারার দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে সারার ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে সারার প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই।

রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে সারার অষ্টম আউটলেট। সারার নবম আউটলেট রাজশাহীতে (বাড়ি- ৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) রয়েছে সারার দশম আউটলেট। বগুড়ায় (হোল্ডিং নং-১১৩, ১০৯ সিটি সেন্টার, জলেশ্বরীতলা বগুড়া -৫৮০০) রয়েছে সারার একাদশতম আউটলেট। সিলেটে (হাউজ- ৩১ এ, কুমারপাড়া, ওয়ার্ড ১৮, ভিআইপি রোড, সদর, সিলেট- ৩১০০) চালু হয়েছে সারার আরও একটি আউটলেট। ফেনীতে (‘ওহাব টাওয়ার’, হোল্ডিং নং- ৩১০, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক, ওয়ার্ড নং ১৬, ফেনী শহর) কার্যক্রম শুরু হয়েছে সারার আরও একটি আউটলেটের।

সর্বশেষ বরিশাল শহরে (বিবির পুকুর পাড়, ফকির কমপ্লেক্স, ১১২ সদর রোড, বরিশাল-৮২০০) সারার আরও একটি নতুন আউটলেট চালু হয়েছে। এছাড়াও খুব শীঘ্রই খুলনা শহরের শিববাড়ী মোড়ে সারার আরও একটি নতুন আউটলেট চালু হতে যাচ্ছে।

আউটলেটের পাশাপাশি সারার নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডার করা পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জুন ০১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।