ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

দিনাজপুরে বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
দিনাজপুরে বার্জার এক্সপেরিয়েন্স জোন চালু

ঢাকা: ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন দিতে সম্প্রতি দিনাজপুরে একটি নতুন বার্জার এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিপিবিএল থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দিনাজপুরের কালিতলা সদরে ডিলার মেসার্স বিনা ট্রেডার্সের অধীনে ফ্র্যাঞ্চাইজড আউটলেটটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস ও এক্সপেরিয়েন্স জোনের হেড সাব্বির আহমেদ, বিভাগীয় সেলস ম্যানেজার সবুজ স্বপন বড়ুয়া, এক্সপেরিয়েন্স জোন হেড দেওয়ান মাহবুবুল হসান, বগুড়ার রিজিওনাল সেলস ম্যানেজার মোস্তাফিজুল করিম এবং প্রতিষ্ঠানটির মার্কেটিং -এর ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল।

অনুষ্ঠানে সাব্বির আহমেদ বলেন, এখন সবাই অনেক সৃষ্টিশীল। সবাই তাদের বাসা ও অফিসে স্বস্তিদায়ক করে তুলতে চায়। আর তাদের সহায়তা করতে এবং তাদের জন্য বিশেষায়িত ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন দিতে বার্জার দিনাজপুরে নতুন এই ফ্র্যাঞ্চাইজড আউটলেট উদ্বোধন করেছে। যাতে এ এলাকা এবং পার্শ্ববর্তী এলাকার মানুষ অভিজ্ঞ পরামর্শসহ পেইন্টিং সংশ্লিষ্ট সব সেবা পেতে পারেন।

বার্জারের বিশ্ব মানসম্পন্ন পেইন্ট সল্যুশন সম্পর্কে ক্রেতাদের জানানোই বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য। এ ফ্র্যাঞ্চাইজড আউটলেট থেকে ক্রেতাদের পেইন্ট সম্পর্কিত সব প্রয়োজন পূরণে সহায়তা করা হবে। তারা এখান থেকে শতাধিক কালার শেড, প্যালেট, প্রাসঙ্গিক অন্যান্য অ্যাকসেসরিজ ও সমাধান পাবেন। আগ্রহীরা বার্জারের বিশেষজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পেইন্টিং প্যালেটসহ অন্যান্য নানা বিষয় সম্পর্কে অভিজ্ঞ পরামর্শ নিতে পারবেন। বার্জারের কল সেন্টার – ০৮০০০-১২৩৪৫৬ – এ কল করে আগ্রহী যে কেউ সার্ভিস রিক্যুইজিশন সম্পর্কে জানতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।