ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

র‌্যাংগসের পেমেন্টে ‘নগদ’র গ্রাহকরা পাচ্ছেন ক্যাশব্যাক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
র‌্যাংগসের পেমেন্টে ‘নগদ’র গ্রাহকরা পাচ্ছেন ক্যাশব্যাক

ঢাকা: এখন থেকে ‘নগদ’ গ্রাহকরা দেশীয় ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান র‌্যাংগস লিমিটেডের পণ্য কিনে তাৎক্ষণিভাবে সর্বোচ্চ এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। গ্রাহকরা ‘নগদ’র মাধ্যমে পেমেন্ট করে এ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

 

র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড থেকে পছন্দের যে কোনো প্রোডাক্ট কিনে ‘নগদ’র মাধ্যমে পেমেন্ট করলেই একজন পাবেন এক হাজার টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক। এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের অবশ্যই নিজের ‘নগদ’ অ্যাকাউন্ট সচল থাকতে হবে। এছাড়া সব শর্ত পূরণ করে গ্রাহকরা দিনে একবার ৫০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন। ক্যাম্পেইন চলাকালে একজন গ্রাহক সর্বোচ্চ দুইবার, অর্থাৎ এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।  

চলতি মাসের ৯ তারিখে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ২০ নভেম্বর ২০২১ পর্যন্ত। গ্রাহকদের এ ক্যাম্পেইনটি উপভোগ করতে হলে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের আউটলেট থেকে কমপক্ষে ১০ হাজার টাকা বা তার বেশি টাকার পণ্য কিনে সরাসরি মার্চেন্ট কিউআর কোডের মাধ্যমে ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে পেমেন্ট করতে হবে।  

সরাসরি মার্চেন্ট কিউআর পেমেন্টের ক্ষেত্রে ‘নগদ’ অ্যাপের মাধ্যমে অথবা *১৬৭# ডায়াল করেও গ্রাহকরা পেমেন্ট করতে পারবেন। কোনো মার্চেন্ট ওয়েবসাইট দিয়ে পেমেন্ট করলে গ্রাহকরা এ ক্যাশব্যাক সুবিধা পাবেন না।  

এ বিষয়ে ‘নগদ’র প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ দেশীয় একটি কোম্পানি হিসেবে অপর একটি দেশীয় কোম্পানির সঙ্গে চুক্তি করেছে। এর মাধ্যমে ‘নগদ’র মূল্যবান গ্রাহকরা আর্থিক সাশ্রয় করতে পারবেন।  

দারুণ এ ক্যাশব্যাক ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- https://nagad.com.bd/en/offer/rangs-electronics-2/ অথবা কল করতে পারেন ‘নগদ’র হটলাইন নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে।   

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।