ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

মার্কেন্টাইল ব্যাংক ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের সমঝোতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
মার্কেন্টাইল ব্যাংক ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের সমঝোতা মার্কেন্টাইল ব্যাংক ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের সমঝোতা

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের মধ্যে আগারগাঁও পর্যটন ভবনে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) মার্কেন্টাইল ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে ১৮ নভেম্বর সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

এ চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারী পর্যটন করপোরেশনের নিয়ন্ত্রণাধীন হোটেল, মোটেল, রেস্ট হাউস, রেস্তোরাঁ, কনফারেন্স হল ইত্যাদি সেবা সমূহ গ্রহণ করতে পারবেন।

অনুষ্ঠানে বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব (গ্রেড-১) মো. হান্নান মিয়া উপস্থিত ছিলেন।

মার্কেন্টাইল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান এবং বাংলাদেশ পর্যটন করপোরেশনের মহাব্যবস্থাপক (বাণিজ্যিক) এবং উপসচিব মো. শহিদুল ইসলাম ভূঞা সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পর্যটন করপোরেশনের পরিচালক (বাণিজ্যিক, অর্থ ও প্রশাসন, পরিকল্পনা) এবং যুগ্ম সচিব মো. আব্দুস সামাদ, মহাব্যবস্থাপক (পূর্ত) মো. মাহমুদ কবীর এবং মার্কেন্টাইল ব্যাংকের এফভিপি ও করপোরেট অ্যাফের্য়াস ডিভিশিন প্রধান মো. মুকিতুল কবীর, এভিপি ও হেড অফ আইএলএম ডিভিশন তপন জেমস রোজারিওসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।