ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সুজুকির নতুন গাড়ি বাজারজাত শুরু করলো উত্তরা মোটর্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
সুজুকির নতুন গাড়ি বাজারজাত শুরু করলো উত্তরা মোটর্স

ঢাকা: বিশ্বব্যাপী অভিজ্ঞতা, উদ্ভাবন নিয়ে এগিয়ে চলা উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক। সম্পূর্ণ নতুন SUZUKI XL6 প্রিমিয়াম ৬-সিটার গাড়ি বাজারজাত শুরু করেছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সুজুকি শোরুম, উত্তরা সেন্টার, তেজগাঁওয়ে উত্তরা গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান এক অনাড়ম্ভর অনুষ্ঠানে SUZUKI XL6  প্রিমিয়াম ৬-সিটার গাড়ির বাজারজাতকরণের উদ্বোধন করেন।

এ সময়  বিভিন্ন কপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

মতিউর রহমান বলেন, আজ প্রশস্ত এবং প্রিমিয়াম গাড়ির চাহিদা যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। উত্তরা মোটর্স সবসময় সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় আজ উত্তরা মোটর্স আরামদ্বায়ক, কর্মক্ষম এবং নিরাপত্তার নিখুঁত ভারসাম্য বজায় রাখে এমন একটি নতুন SUZUKI XL6 প্রিমিয়াম ৬-সিটার গাড়ি নিয়ে এলো। আমরা আত্মবিশ্বাসী যে, আমাদের নতুন এক্সক্লুসিভ SUZUKI XL6 ৬-সিটার গাড়িটি আজকের গ্রাহক যারা স্থান, স্বাচ্ছন্দ্য এবং স্টাইল খোঁজেন তাদের সাথে এক যোগসূত্র স্থাপন করবে।

সম্পূর্ণ নতুন SUZUKI XL6  প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। এর বাহ্যিক নক্সা সুপিং ক্রস-বার ডিজাইনের সাথে আক্রমণাত্মক ফ্রন্টগ্রিল, যা একটি স্পোর্টি স্পর্শ দেয়। স্টাইলিশ গ্লসি ব্ল্যাক অ্যালয় হুইল, সিগনেচার কোয়াড এলইডি হেডল্যাম্প এবং এলইডি লাইট গাইডসহ টেল ল্যাম্পগুলি আপনাকে আকর্ষিত করবে।

সম্পূর্ণ নতুন SUZUKI XL6 প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি কালো অভ্যন্তরে আবৃত, প্রিমিয়াম স্টোন ফিনিশ গার্নিশ দেবে আরও বেশি আরাম, বিনোদন এবং নক্সা। ক্রুজ কন্ট্রোল বোতামসহ চামড়ায় মোড়ানো ফ্ল্যাট বটম স্টিয়ারিং হুইল শৈলীতে আরও সুবিধা যোগ করে।

আরামদ্বায়ক রাইডিং অভিজ্ঞতা নিশ্চিত করতে, এতে রয়েছে ২য় সারি অ্যাডজাস্টেবল এসি ভেন্ট। সঠিক তাপমাত্রা বজায় রাখার জন্য স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণ এবং দীর্ঘ ভ্রমণে পানীয়গুলিকে ঠাণ্ডা রাখতে এয়ার-কুল্ড টুইন কাপ হোল্ডার।

SUZUKI XL6 এ ডুয়াল এয়ারব্যাগ, EBD সহ  অইঝ প্রি- টেনশনার এবং ফোর্স লিমিটার সহ ফ্রন্ট সিট বেল্ট, চাইল্ড সিট অ্যান্করেজ, সেন্সর সহ রিভার্স পার্কিং ক্যামেরার মতো অনেকগুলি নিরাপত্তা বৈশিষ্ট্য। নতুন SUZUKI XL6  প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি ছয়টি ভিন্ন রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। এক্স-শোরুম মূল্য ২৮ লাখ টাকা। গাড়িটির বিস্তারিত জানা যাবে সুজুকির অফিসিয়াল ওয়েবসাইটে www.suzukicar.com.bd।

গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য ৩ বছরের ওয়ারেন্টি ও ১২টি সার্ভিসের নিশ্চিয়তা দিচ্ছে।

উত্তরা মোটর্স লিমেটড দেশের শীর্ষস্থানীয় এবং সুপ্রতিষ্ঠিত গাড়ি বাজারজাতকারি প্রতিষ্ঠান হিসাবে অত্যন্ত সুনামের সঙ্গে গত চার দশক ধরে বিভিন্ন ধরনের গাড়ি আমদানি এবং সাফল্যের সহিত বাজারজাত করে আসছে। উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে বদ্ধপরিকর, সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস, ৫টি ডিলার পয়েন্ট ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপি সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে।

বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।