ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নতুন বছরে শাওমির স্মার্টফোনে আকর্ষণীয় অফার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
নতুন বছরে শাওমির স্মার্টফোনে আকর্ষণীয় অফার নতুন বছরে শাওমির স্মার্টফোনে আকর্ষণীয় অফার

নতুন বছরের শুরুতেই গ্লোবাল স্মার্টফোন জায়ান্ট শাওমি আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। নতুন বছরে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ৪ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে শাওমি।

সোমবার (৩ জানুয়ারি) শাওমি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ আয়োজন সম্পর্কে শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, অর্জন আর মাইলফলকে আমাদের জন্য ২০২১ ছিল অসাধারণ বছর। কৃতজ্ঞতা প্রকাশ ও নতুন বছর উদযাপনে শাওমি বাংলাদেশ ফ্যানদের জন্য অসাধারণ অফার নিয়ে হাজির হয়েছে। আমাদের আকর্ষণীয় ছাড়ের মধ্যে রয়েছে শাওমির রেডমি নোট ১০এস এবং শাওমি ১১ লাইট ফাইভজি এনই ডিভাইসটি।

আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের শাওমি ১১ লাইট ফাইভজি এনই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে দেশের বাজারে। ডিভাইসটির ওজন খুবই হালকা এবং ধরতে আরামদায়ক। ফাইভজি গতির সম্পূর্ণ সুবিধা পেতে ডিভাইসটিতে থাকা শক্তিশালী কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর পূর্ণ গতির যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। ফোনটিতে রয়েছে দুর্দান্ত ৬.৫৫ ইঞ্চির এফএইচডি প্লাস অ্যামোলেড ডটডিসপ্লে। ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার শাওমি ১১ লাইট ফাইভজি এনই ব্যবহারকারীদের বিশেষ মুহূর্তগুলো অনায়াসে ধরে রাখতে দেয়।

অফারে গ্রাহকরা মূল্যছাড়ে শাওমি ১১ লাইট ফাইভজি ফোনটি কিনতে পারবেন। রেডমি নোট ১০এস ডিভাইসটিতে আছে ডুয়েল স্পিকার ও হাই-রেস অডিও মিজারমেন্ট এক্সপেরিয়েন্স। এতে থাকা ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরায় নেওয়া যাবে স্ট্যানিং শট, থাকছে বোকেহ ও ডেপথ কন্ট্রোল সেন্সর। আকর্ষণীয় মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর প্রযুক্তিমুখী তরুণদের জন্য পাওয়ার প্যাকড পারফরম্যান্স দেবে। দীর্ঘস্থায়ী ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে থাকা ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং নিশ্চিত করবে ব্যবহারকারীর জন্য দীর্ঘ ব্যাকআপ।

এ ছাড়া স্থানীয়ভাবে উৎপাদিত রেডমি ৯ এ প্রতিটি স্মার্টফোন কিনলে পাবেন একটি করে টি-শার্ট। আজ (সোমবার) থেকে দেশের যেকোনো অথরাইজড মি স্টোর এবং রিটেল পার্টনার স্টোরে শাওমি ফ্যানরা অফারটি পাবেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।