ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

কুমিল্লায় চালু হলো মিনিস্টারের নতুন শো-রুম

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
কুমিল্লায় চালু হলো মিনিস্টারের নতুন শো-রুম

ঢাকা: কুমিল্লার চান্দিনা এলাকার মাধাইয়া বাজারের মসজিদ মার্কেটে চালু হয়েছে মিনিস্টার গ্রুপের নতুন শো-রুম।

সোমবার (০৭ মার্চ) বিকেলে শো-রুমটি উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল
বিশ্ববিদ্যালয়ের দুই বারের সাবেক ভিসি ও স্বাধীনতা পদক প্রাপ্ত স্বনামধন্য চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুন নাহার, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার মো. রফিকুল ইসলাম, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সহকারী পরিচালক মো. আল মামুন।

মাধাইয়া শোরুমের ইনভেস্টর মো. আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী নেতারা।
নতুন এই শো-রুম উদ্বোধনের ফলে কুমিল্লা চান্দিনা এলাকাবাসী খুব সহজে মিনিস্টার-এর সব ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। এছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সব মিনিস্টারের পণ্য। একই সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানে উপলক্ষে মিনিস্টারের নতুন শো-রুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, “নতুন শো-রুম চালু হওয়ায় চান্দিনাবাসী খুব সহজেই সাশ্রয়ী মূল্যে দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবেন গ্রাহকরা। এছাড়াও চান্দিনাবাসীর কাছে মিনিস্টার পণ্য পৌঁছানোর লক্ষ্যেই উদ্বোধন করা হয়েছে মিনিস্টারের এ নতুন শোরুমটি। ”

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।