ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

গাজীপুরে মিনিস্টারের নতুন শো-রুমের উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
গাজীপুরে মিনিস্টারের নতুন শো-রুমের উদ্বোধন

ঢাকা: গাজীপুরের জয়দেবপুরে চালু হয়েছে মিনিস্টার গ্রুপের নতুন শো-রুম। সম্প্রতি শো-রুমটি উদ্বোধন করেন গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর হান্নান মিয়া হান্নু ও মহিলা কাউন্সিলর খন্দকার নুরুন্নাহার বেগম।

 

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজ সেবক সনজিৎ কুমার মল্লিক বাবু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লিয়াকত হোসেন, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সিএফও মোহাম্মদ ইয়াসিন মোল্লা এফসিএ, বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার মো. রফিকুল ইসলাম লিটন, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার মো. রিয়াজ মাহমুদ হাওলাদার, মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সহকারী পরিচালক (ঢাকা বিভাগ) মো. সজিবুল ইসলাম, সহকারী পরিচালক (অডিট বিভাগ) মো. হাসানুজ্জামান সুমন প্রমুখ।

নতুন এ শো-রুম উদ্বোধনের ফলে গাজীপুরবাসী খুব সহজে মিনিস্টারের সব ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এ শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সব মিনিস্টারের পণ্য। একইসঙ্গে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শো-রুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর হান্নান মিয়া হান্নু বলেন, গাজীপুরে আরও একটি মিনিস্টারের নতুন শো-রুম হওয়ায় জয়দেপুর এলাকার মানুষ খুব সহজেই মিনিস্টারের সব পণ্য ক্রয় করতে পারবে। তাছাড়া নতুন শো-রুম উদ্বোধন হওয়া উপলক্ষে মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস পণ্যে রাখা হয়েছে বিশেষ অফার। আশা করি মিনিস্টারের এ নতুন শো-রুমটি গাজীপুরবাসীকে পণ্য ক্রয়ে অনেকটায় সহজলভ্য করে তুলবে।

বাংলাদেশ সময়: ০৮০৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।