ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঢাবিতে শুরু হচ্ছে ভিওবি উইক ২০২২

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
ঢাবিতে শুরু হচ্ছে ভিওবি উইক ২০২২

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজনেস ক্লাব ভয়েস অব বিজনেস (ভিওবি) আয়োজন করতে যাচ্ছে তাদের সিগনেচার ইভেন্ট ‘ভিওবি উইক-২০২২’।  

আগামী ১৫ মার্চ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ড. আব্দুল্লাহ ফারুক মাল্টিপারপাস হলে সকাল ১০টার দিকে অনুষ্ঠানটির উদ্বোধন করা হবে।

দিনব্যাপী অনুষ্ঠানে ভয়েস অব বিজনেসের ম্যাগাজিনের ১২তম সংস্করণ উন্মোচন করা হবে।  

আয়োজকরা জানান, ক্লাবের লক্ষ্য ব্যবসায় শিক্ষা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের করপোরেট জগতে প্রবেশের জন্য প্রয়োজনীয় ধারণা দেওয়া। এ লক্ষ্যে ক্লাবটি বিগত ১৫ বছর ধরে সফলতার সঙ্গে ১২টি ম্যাগাজিন, পাঁচটি কেস কম্পিটিশনসহ বিভিন্ন ধরনের সহশিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. মুহাম্মাদ আব্দুল মঈন। অন্যান্য অতিথিদের মধ্যে থাকবেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন ড. মাসুদূর রাহমান, এসকেআরপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাজমুল ইসলাম এবং ঢাবির ব্যাংকিং ও ইন্স্যুরেন্স বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হাসান।

ভিওবি উইক ২০২২-এর বেভারেজ পার্টনার হিসেবে থাকছে ইস্পাহানি টি লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।