ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

মটোরোলা দেশে নিয়ে এলো ফাইভজি ফোন এজ২০ ফিউশন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
মটোরোলা দেশে নিয়ে এলো ফাইভজি ফোন এজ২০ ফিউশন

বাংলাদেশে শুরু হতে যাচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার মটোরোলার মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ ফাইভজি ফোন এজ২০ ফিউশনের প্রি বুকিং।

সোমবার (১৪ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ১৬ মার্চ থেকে একযোগে মোটোস্টোর, গ্রামীণফোন, গ্যাজেট অ্যান্ড গিয়ার, দারাজ, পিকাবু, সেলেক্সট্রা ডট কম ডট বিডিতে সেটটির প্রি-বুকিং শুরু হবে। চলবে আগামী ২০ মার্চ পর্যন্ত।

উল্লেখ্য, মোটোরোলার এজ২০ ফিউশন ফোনটিতে রয়েছে ১৩টি ব্যান্ড। ফলে একই ফোন ব্যবহার করা যাবে পৃথিবীর যেকোনও দেশে। পেছনের মূল ক্যামেরাটি ১০৮ মেগাপিক্সেলের। সব মিলিয়ে রয়েছে ৩টি ক্যামেরা। ক্যামেরায় ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক কোয়াড পিক্সেল প্রযুক্তি যা অল্প আলোতেও ভালো কাজ করবে।

আর সেলফি ক্যমেরাটি ৩২ মেগাপিক্সেলের। রয়েছে ৯০ হার্জ রিফ্রেশ রেটের ১০ বিট অ্যামোলেড ডিসপ্লে। ৫ হাজার এমএইচ ব্যাটারিসহ রয়েছে ৩০ ওয়াটের চার্জার। সেটটি দশ মিনিট চার্জ দিলেই চলবে একটানা ১২ ঘণ্টা পর্যন্ত। আরেকটি বিশেষ বৈশিষ্ট্য হল সেটটিকে সহজেই পিসির সঙ্গে যুক্ত করে ব্যবহার করা যাবে। প্রি-বুকিং দিলেই উপহার হিসেবে ক্রেতারা পাবেন এসকেপ ২২০ মডেলের ওয়্যারলেস হেডফোন। এছাড়াও থাকছে সুদবিহীন ইএমআই এবং গ্রামীণফোন, বাংলালিংক, রবি এবং এয়ারটেল অপারেটরসমূহের ইন্টারনেট ডেটা বান্ডেল অফার।

বিস্তারিত জানতে ভিজিট করুন মটোরোলা বাংলাদেশের ভেরিফাইড ফেসবুক পেজে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।