ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের চেয়ারম্যানের বাড়িতে ইফতার মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
চুয়াডাঙ্গায় মিনিস্টার গ্রুপের চেয়ারম্যানের বাড়িতে ইফতার মাহফিল

ঢাকা: হাজারো পরিবারে স্বপ্ন পূরণের স্থায়ী বা আস্থার ঠিকানা তৈরি করতে কাজ করে যাচ্ছেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ।  

চুয়াডাঙ্গার এ তরুণ উদ্যোক্তা বিশ্ববাজারে বাণিজ্য সম্প্রসারণ করে একের পর এক অভাবনীয় অবদান রেখে চলেছেন।

সম্প্রতি এলাকাবাসীর প্রিয় নেতার রোগমুক্তি কামনা ও বাবা-মার জন্য দোয়াসহ দেশবাসীর কল্যাণে তার নিজ বাড়ি ‘খান মহলে’ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে।

এ সময় বিশিষ্ট প্রবীণ রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির রোগমুক্তি ও মিনিস্টার গ্রুপের চেয়ারম্যানের মরহুম বাবা-মাসহ চুয়াডাঙ্গাবাসীর কল্যাণে দোয়া করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন- চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনিসুজ্জামান, বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখা সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেনুল হাসান জোয়ার্দ্দার অনিক, সাবেক সভাপতি আব্দুল কাদের, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম আসমান, পৌরসভার কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ, প্রবীণ রাজনীতিবিদ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান এবং ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।