ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

চালডাল ডটকমের সঙ্গে মিনিস্টার গ্রুপের চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
চালডাল ডটকমের সঙ্গে মিনিস্টার গ্রুপের চুক্তি

ঢাকা: দেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ই-কমার্স পার্টনার হিসেবে যোগ দিল দেশের অন্যতম ই-কমার্স সাইট চালডাল ডটকম।  

সম্প্রতি এ বিষয়ে চালডাল ডট কম- এর সঙ্গে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এক সমঝোতা চুক্তি সই হয়।

মিনিস্টার গ্রুপের পক্ষে এই সমঝোতা চুক্তিটি সই করেন মিনিস্টার হিউম্যান কেয়ার-এর হেড অব সেলস হাফিজুল করিম এবং চালডাল ডটকমের প্রতিষ্ঠাতা ও সিইও জিয়া আশরাফ।

এ চুক্তির আওতায় মিনিস্টার গ্রুপের উৎপাদিত সব হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য ই-কমার্স সাইট চালডাল ডটকম-এর মাধ্যমে যেকোন জায়গা থেকে ক্রয় করতে পারবেন গ্রাহক।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার হিউম্যান কেয়ার-এর হেড অব সেলস হাফিজুল করিম, মিনিস্টার গ্রুপ এর হেড অব করপোরেট সেলস মোহাম্মদ বদরুল আলম চৌধুরী শোয়েব, করপোরেট সেলস-এর ম্যানেজার নুরানী ও চালডাল ডট কম-এর প্রতিষ্ঠাতা ও সিইও জিয়া আশরাফসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সম্পর্কে চালডাল ডট কমের প্রতিষ্ঠাতা ও সিইও জিয়া আশরাফ বলেন, মিনিস্টার গ্রুপের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা খুবই আনন্দিত। এখন থেকে মিনিস্টারের হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সবধরনের পণ্য চালডাল ডটকম থেকে ক্রয় করতে পারবেন গ্রাহক। চালডাল ডটকম খুবই সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করে থাকে। তাছাড়া আমরা এক ঘণ্টার মধ্যে ডেলিভারি খরচ ছাড়াই পণ্য পৌঁছে দিচ্ছি ক্রেতাদের কাছে।

এই চুক্তির বিষয়ে মিনিস্টার গ্রুপের হিউম্যান কেয়ার-এর হেড অব সেলস হাফিজুল করিম বলেন, সময়ের সঙ্গে তালমিলিয়ে মিনিস্টারের হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্যগুলোকে অনলাইনে বিক্রয়ে জন্য চালডাল ডটকমের সঙ্গে এ চুক্তি করা হলো। ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করেই আমাদের সঙ্গে চালডাল ডটকম- সরাসরি ই-কমার্স পার্টনার হিসেবে যুক্ত হয়েছে ।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।