ঢাকা, রবিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

হাতিল-গ্রামীণফোনের চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
হাতিল-গ্রামীণফোনের চুক্তি সই

ঢাকা: ফার্নিচার এখন শুধুমাত্র ঘরের প্রয়োজনীয়তা মেটানোর জন্যই কেনা হয় না, একজন মানুষের ব্যক্তিত্বও ফুটে ওঠে তার ঘরটি কীভাবে সাজানো তার ওপর। ঘর সাজানোর জন্য যে জিনিসটি প্রধান এবং অন্যতম হিসেবে গণ্য করা হয় তা হচ্ছে ফার্নিচার।

 

জীবনযাত্রার মানকে আরও সহজতর ও উন্নত করতে বাংলাদেশের প্রিমিয়াম ফার্নিচার ব্র্যান্ড হাতিল ও গ্রামীণফোনের একটি চুক্তি সম্পন্ন হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) জিপি হাউজে এ চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন করা হয়। চুক্তি সই অনুষ্ঠানে হাতিলের চেয়ারম্যান সেলিম এইচ রহমান গ্রামীণফোনের জিপিস্টার গ্রাহকদের সুবিধা দেওয়ার জন্য এ চুক্তি সই করেন। এ চুক্তির অধীনে গ্রামীণফোন জিপিস্টার গ্রাহকরা হাতিলের ই-কমার্স সাইট থেকে আসবাবপত্র ক্রয়ে সব পণ্যের ওপর পাঁচ শতাংশ বিশেষ ছাড় উপভোগ করতে পারবে।

হাতিলের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ রহমান বলেন, হাতিল সবসময়ই সর্বোত্তম মানের ওপর বিশেষ গুরুত্ব দিয়ে থাকে এবং আমাদের ডিজাইনগুলো গ্রাহকদের পছন্দ এবং ব্যবহার উপযোগীকে প্রাধান্য দিয়ে তৈরি করা হয়। গ্রামীণফোন দেশের শীর্ষস্থানীয় টেলিকমিউনিকেশন অপারেটর এবং তাদের সর্বাধিক গ্রাহক রয়েছে। এটা আমাদের জন্য আনন্দের যে এ চুক্তির মাধ্যমে গ্রামীণফোন এবং হাতিল তাদের গ্রাহকদের প্রিমিয়াম সেবা দিতে পারবে।

অনুষ্ঠানে গ্রামীণফোন এর চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশীদ বলেন, গ্রামীণফোন সবসময় আমাদের বিশ্বস্ত গ্রাহকদের সেরা সেবা ও অফার দিতে সচেষ্ট। লাইফস্টাইল পার্টনার হিসেবে, গ্রামীণফোন বাংলাদেশে আসবাবের প্রিমিয়াম ব্র্যান্ড হাতিলের সঙ্গে পার্টনারশিপ করেছে। এ পার্টনারশিপ আমাদের ভবিষ্যত সম্পর্ককে আরও শক্তিশালী করবে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa