ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

এসএমসি স্মাইল বেবি ডায়াপারের বিশেষ ক্যাম্পেইন শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
এসএমসি স্মাইল বেবি ডায়াপারের বিশেষ ক্যাম্পেইন শুরু

ঢাকা: ‘শব্দ কোনো বাধা নয়, হাসুক ওরা করুক জয়’ এ স্লোগানকে সামনে রেখে বিশ্ব বধির দিবসকে কেন্দ্র করে বাংলাদেশে প্রথমবারের মতো এসএমসি স্মাইল বেবি ডায়াপার একটি বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে।  

বাবা-মা ও তার আশপাশের মানুষের সহযোগিতায় কীভাবে বধির শিশুরা একটি সুন্দর পরিবেশে স্বাভাবিকভাবে বেড়ে উঠতে পারে তা নিয়েই সাজানো হয়েছে এ ক্যাম্পেইনটি।

সোশ্যাল মিডিয়ায় অনলাইন ভিডিও কনটেন্ট, লাইভ শো, বিশেষজ্ঞদের মতামতসহ বিভিন্ন ধরনের আয়োজনের মাধ্যমে এ দিবসটির গুরুত্ব সবার কাছে তুলে ধরা হচ্ছে। ইতোমধ্যে স্মাইল বেবি ডায়াপারের ফেসবুক পেজে একটি ভিডিও কনটেন্ট শেয়ার করা হয়েছে, যা নেটিজনদের মধ্যে ব্যাপক সারা ফেলেছে।  

যেহেতু এসএমসি স্মাইল বেবি ডায়াপার একটি সোশ্যাল রেসপনসিবল ব্র্যান্ড তাই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে জনসচেতনতায় এ ক্যাম্পেইনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ ধরনের সচেতনাতার মাধ্যমে বাবা-মায়েরা বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের স্বাভাবিকভাবে গড়ে তোলার প্রেরণা পাবে। আর এটিই হবে এসএমসি স্মাইল বেবি ডায়াপারের সার্থকতা।  

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।