ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

নতুন ঠিকানায় এক্সিম ব্যাংকের উত্তরা শাখা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
নতুন ঠিকানায় এক্সিম ব্যাংকের উত্তরা শাখা

ঢাকা: আরও বৃহৎ পরিসরে উন্নত, আধুনিক ও সময়োপযোগী গ্রাহকসেবা পৌঁছে দিতে এক্সিম ব্যাংকের উত্তরা শাখা নতুন ঠিকানায় স্থানান্তর করা হয়েছে।  

গত শনিবার (২৯ অক্টোবর) উত্তরার সী-শেল টাওয়ারে নতুন ঠিকানায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

 

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ঢাকা উত্তর অঞ্চলের আঞ্চলিক প্রধান ও ব্যাংকের অ্যাডিশনাল ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মইদুল ইসলাম।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এক্সিম ব্যাংকের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক ও হজ ফাইন্যান্স কোম্পানি লিমিটেডের ভাইস চেয়ারম্যান মো. লকিউতউল্লাহ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাহ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহা. জসীম উদ্দীন ভূঁঞা ও মাকসুদা খানম।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, শরীআহ ব্যাংক হিসেবে শুধুমাত্র মুনাফা অর্জনই আমাদের লক্ষ্য নয় বরং সব সময়ই আমরা গ্রাহকদের চাহিদাকে অগ্রাধিকার দিয়ে থাকি। এ কারণেই রাজধানীর অভিজাত এলাকার এ উত্তরা শাখাকে আরও বৃহৎ পরিসরে স্থানান্তর করা হয়েছে।

এ সময় গ্রাহকদের মধ্য থেকে বক্তব্য দেন- সী-শেল গ্রুপের স্বত্বাধিকারী আমান উল্লাহ, সুপ্রীম এয়ার কন্ডিশনিং কোম্পানি লিমিটেডের স্বত্বাধিকারী মো. লুৎফর রহমান, সুন্দাস অ্যাকসেসরিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মুসলিম খান ও ড. মাফিউন নাফিসা হক।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ