ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

শেখ জামাল ও শেখ রাসেলের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
শেখ জামাল ও শেখ রাসেলের ড্র

শুরুতে গোল খেলো শেখ রাসেল। এরপর ঘুরে দাঁড়ায় দলটি, এগিয়েও যায় তারা।

গোল করেন এমফোন উদোন ও ফয়সাল আহমেদ। কিন্তু শেষদিকে এসে গোল শোধ করেন চট্টগ্রাম আবাহনীর মোহাম্মদ ফরহাদ। ম্যাচ শেষ হয় সমতায়।

শুক্রবার কিংস অ্যারেনায় চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানেই রয়েছে রাসেল। নয় পয়েন্ট নিয়ে দশম স্থানে চট্টগ্রাম আবাহনী।  

ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে শেখ রাসেল। কেবল দ্বিতীয় মিনিটে ইকবালের গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ম্যাচে ফিরতে ৩০ মিনিট সময় নেয় রাসেল। এমফন উদোর ফ্রি কিকে হেড জাল খুঁজে নেন ফয়সাল আহমেদ শীতল।  

৬২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন উদো। এর ঠিক পরেই ব্যবধান বাড়ানোর সুযোগ নষ্ট করেন তিনি। বক্সের মধ্যে থেকে তার নেওয়া শট ক্রসবারে লেগে ফিরে আসে। ৮১ মিনিটে চট্টগ্রাম আবাহনীকে সমতায় ফেরান ফরহাদ মোনা।

অন্যদিকে গোপালগঞ্জে শেষ মুহূর্তের গোলে শেখ জামালের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে মুক্তিযোদ্ধা সংসদ। প্রথমে গোল পেয়েছিল জামালই। ৪১ মিনিটে বল জালে জড়ান ওতাবেক। ৯৫ মিনিটে পেনাল্টি থেকে মুক্তিযোদ্ধাকে সমতায় ফেরান এমানুয়েল।  

বাংলাদেশ সময় : ১৮৪৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।