ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সৌম্য আত্মবিশ্বাসী, তার ব্যাটে বল লাগেনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
সৌম্য আত্মবিশ্বাসী, তার ব্যাটে বল লাগেনি

সৌম্য সরকারের খেলা বল যায় উইকেটরক্ষকের হাতে। আম্পায়ারও আঙুল তুলে দেন।

অবশ্য সঙ্গে সঙ্গেই রিভিউ নেওয়ার সিদ্ধান্ত নেন সৌম্য। পরে টিভি রিপ্লেতে দেখা যায়, স্পাইকও আছে, শোনা গিয়েছিল আওয়াজও। কিন্তু তবুও সৌম্যকে আউট দেননি তৃতীয় আম্পায়ার মাসুদুর রহমান মুকুল।

কারণ হিসেবে তিনি জানান, টিভিতে দেখা যাওয়া স্পাইকটি ব্যাট বল পাড় করার সময়ের নয়। এজন্য সৌম্যকে নট আউট ঘোষণা করেন মুকুল। এ সিদ্ধান্ত নিয়ে বেশ সমালোচনা তৈরি হয়েছে। যদিও সৌম্য বলছেন, তার ব্যাটে লাগেনি বল।

ম্যাচশেষে টি-স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘না আমি আত্মবিশ্বাসী ছিলাম আমার ব্যাটে লাগে নাই। বুঝতে পেরেছিলাম। যখনই আম্পায়ার আউট দিয়েছে আমি সরাসরি রিভিউ নিয়েছি, কারণ আমি আত্মবিশ্বাসী ছিলাম যে আমার লাগে নাই। হয়তো কোনো একটা আওয়াজ আসছিল। ’

‘হয়তো আমার চেইন বা হেলমেট থেকে। ব্যাটের সাথে গ্যাপ ছিল। আমি যখন চলে আসছিলাম, বড় পর্দায় দেখেছিলাম তো বুঝতে পারি নাই। আমি আত্মবিশ্বাসী ছিলাম দেখে লিটনের কাছে জিজ্ঞেস না করেই রিভিউ নেওয়া। ’ 

এদিকে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে শ্রীলঙ্কার সহকারী কোচ নাভিদ নেওয়াজ বলেছেন, তারা ফুটেজ পর্যালোচনা করে দেখবেন। আইসিসির ম্যাচ রেফারির কাছে অভিযোগ জানাবেন। যদিও এখনও কিছু জানায়নি আইসিসি।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৪
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।