ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মঙ্গলবার দুপুরে হবে বিশ্বকাপ দল ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, মে ১৩, ২০২৪
মঙ্গলবার দুপুরে হবে বিশ্বকাপ দল ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়ে গেছে। তবুও ঘোষণা করা হচ্ছে না বিশ্বকাপের স্কোয়াড।

এ নিয়ে চারদিকেই অপেক্ষা। সোমবার দল ঘোষণা হবে এমন গুঞ্জন ছিল।  

তবে শেষ অবধি আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড।  

দল অনেকটা তৈরি থাকলেও শেষ মুহূর্তে তৈরি হয়েছে জটিলতা। সোমবার চোটে পড়েছেন পেসার তাসকিন আহমেদ। তার এমআরই রিপোর্ট দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। মূলত ডানহাতি এই পেসারের জন্যই অপেক্ষা বেড়েছে।  

আগামী ১ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। ১ মে ছিল আইসিসির কাছে দল পাঠানোর শেষ সময়। সেটি পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। তবে আগামী ২৫ মে পর্যন্ত কোনো কারণ ছাড়াই বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আনতে পারবে সংশ্লিষ্ট বোর্ড। এরপর কেবল ইনজুরির কারণে বদল আনা যাবে।  

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে রয়েছে বাংলাদেশ। এই গ্রুপে তাদের সঙ্গে রয়েছে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেপাল ও নেদারল্যান্ডস। ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ সময় : ১৪১২ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।