ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

জাতীয় দলের কারণে আইপিএল ছাড়লেন বাটলাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, মে ১৩, ২০২৪
জাতীয় দলের কারণে আইপিএল ছাড়লেন বাটলাররা

আইপিএল শেষ হতে এখনো প্রায় দুই সপ্তাহ বাকি। কিন্তু জাতীয় দলের ব্যস্ততা থাকার কারণে মাঝপথেই টুর্নামেন্ট ছেড়ে যাচ্ছেন ইংলিশ ক্রিকেটাররা।

তাই টুর্নামেন্টের বাকি অংশে পাওয়া যাবে না তাদের।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইংলিশ অধিনায়ক জস বাটলারের বিদায় নিশ্চিত করেছে রাজস্থান রয়্যালস। ১১ ম্যাচে ২ সেঞ্চুরিসহ ৩৫৯ রান  করা এই ওপেনারকে নিয়ে তারা লিখেছে, 'আমরা আপনাকে মিস করব, জস ভাই। ' 

১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফে এক পা দিয়েই রেখেছে রাজস্থান। তবে সুতোয় ঝুলছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ভাগ্য। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে আছে তারা। প্লে-অফে যেতে হলে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে শেষ ম্যাচে জয় দরকার তাদের। ঠিক এমন মুহূর্তেই ক্যাম্প ছাড়তে হয়েছে দুই ইংলিশ ক্রিকেটার উইল জ্যাকস ও রিস টপলি। একটি সেঞ্চুরিসহ এবারের আসরে ৮ ম্যাচ খেলে ২৩০ রান করেন জ্যাকস। টপলি অবশ্য খেলেছেন ৪ ম্যাচ। যেখানে তার শিকার ৪ উইকেট।

বেঙ্গালুরু টিকে থাকলেও টুর্নামেন্ট থেকে বিদায় আগেই নিশ্চিত হয়ে গেছে পাঞ্জাব কিংসের। দলটির হয়ে শেষ ম্যাচে খেলতে দেখা গেলেও হাঁটুর ইনজুরিতে ভুগছেন লিয়াম লিভিংস্টোন। তাই বিশ্বকাপের আগে সেরে ওঠতে দেশে ফিরে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবেন তিনি।  

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। যা শুরু হবে আগামী ২২ মার্চ। সিরিজের প্রথম ম্যাচে অবশ্য পিতৃত্বকালীন ছুটির কারণে থাকতে পারবেন না অধিনায়ক বাটলার।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এএইচএস

  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।