ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

প্রস্তুত বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের ভেন্যু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, মে ১৬, ২০২৪
প্রস্তুত বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের ভেন্যু

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুত হয়েছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। এ মাঠেই অনুষ্ঠিত হবে ভারত-পাকিস্তান মহারণ।

গতকাল স্টেডিয়ামটির উদ্বোধন করেন বিশ্বকাপের শুভেচ্ছাদূত কিংবদন্তি স্প্রিন্টার উসাইন বোল্ট। এছাড়াও সঙ্গে ছিলেন ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি কার্টলি অ্যামব্রোস, শোয়েব মালিক, লিয়াম প্লাঙ্কেট এবং স্বাগতিক যুক্তরাষ্ট্রের বর্তমান দলের দুই ক্রিকেটার কোরি অ্যান্ডারসন ও মোনাঙ্ক প্যাটেল।

ভারত-পাকিস্তান লড়াইসহ বিশ্বকাপের আটটি ম্যাচ  অনুষ্ঠিত হবে নিউইয়র্কের এই স্টেডিয়ামে। যদিও তার আগে বাংলাদেশ-ভারত প্রস্তুতি ম্যাচ হওয়ার কথা রয়েছে এখানে।  তাছাড়া ১০ জুন গ্রুপ পর্বের ম্যাচে এখানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লড়বে বাংলাদেশ।

অস্থায়ী এই স্টেডিয়ামের নির্মাণকাজ শুরু হয়েছে পাঁচ মাস আগে। স্টিল ও অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি স্টেডিয়ামটিকে চাইলে অন্য জায়গায় সরানো যাবে। ৩৪ হাজার আসন সংখ্যা বিশিষ্ট স্টেডিয়ামটি নিউইয়র্ক শহর থেকে ৪০.২ কিলোমিটার দূরে। তবে এখানে খেলা হবে ড্রপ-ইন পিচে। যা আনা হয়েছে অস্ট্রেলিয়ার অ্যাডিলেইড থেকে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।