ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

যে বেশি দাম দিবে সেই পাবে টিভি সত্ত্ব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, মে ৫, ২০১৪
যে বেশি দাম দিবে সেই পাবে টিভি সত্ত্ব

ঢাকা: দীর্ঘ মেয়াদী টিভি সত্ত্বের ব্যাপারে আগেই সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২০২০ সাল পর্যন্ত টিভি সত্ত্ব বিক্রির করতে আগ্রহী তারা।



সোমবার বোর্ড সভা শেষে সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,‘মিডিয়া সত্ত্বের সময় বাড়ানো হয়েছে। ১৪ তারিখে টেকনিক্যাল রিপোর্ট গ্রহণ করব আমরা। ১৬ তারিখে উন্মুক্ত দরদাম হবে। খোলামেলা দরদাম করাই ভালো হবে। এটা অনেক স্বচ্ছ। যে সর্বোচ্চ দর দেবে সে নিয়ে যাবে, কারো কিছু করার নাই। কাছাকাছি দরদাম হলে আলোচনা করতে হয়, এই ঝামেলা আমরা করতে চাচ্ছি না। ’

মূল্য নির্ধারণের জন্যে অস্ট্রেলিয়ার একটি কোম্পানিকে দায়িত্ব দেয়া হয়েছে বললেন তিনি,‘কম মূল্যকে আমরা ওয়ার্ক আউট করেছি। আমরা ঠিক করেছি, একটি বিদেশি সংস্থাকে দিয়ে মূল্য নির্ধারণ করব। ওদের সঙ্গে যোগাযোগ হয়েছে ওরা ফি অনেক বেশি চেয়েছে। তবে আমরা এটা কমানোর চেষ্টা করছি। একবার পেয়ে গেলে এটা ভবিষ্যতেও কাজে লাগবে। অস্ট্রেলিয়ার একটা কোম্পানি। ’
 
২০১৬ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ও ২০১৮ সালে বিশ্বকাপ বাছাই পর্ব বাংলাদেশে হবে বিধায় দীর্ঘমেয়াদি টিভি সত্ত্ব বিক্রি করতে চায় বোর্ড।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, ৫ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।