ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পাঁচ পাকিস্তানি ক্রিকেটারকে পাঁচ লাখ রূপি জরিমানা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, মে ১৭, ২০১৪
পাঁচ পাকিস্তানি ক্রিকেটারকে পাঁচ লাখ রূপি জরিমানা

করাচি: যুক্তরাষ্ট্রের অনুমোদনহীন ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেওয়ায় পাঁচ লাখ রূপি করে জরিমানা গুণতে হচ্ছে পাকিস্তানের ওয়াহাব রিয়াজ, নাসির জামশেদ, ফাওয়াদ আলম, আব্দুল রাজ্জাক ও শাহজাইব হাসানকে। পাকিস্তানি ক্রিকেট বোর্ডের (পিসিবি) অনাপত্তিপত্র ছাড়াই এই প্রদর্শণীমূলক টি-টোয়েন্টি খেলেছিলেন তারা।

এই টুর্নামেন্টে ছিলেন নিষিদ্ধ পাকিস্তানি তারকা দানিশ কানেরিয়া।

টুর্নামেন্ট চলাকালে পাকিস্তানের এই লেগ স্পিনারের সঙ্গে ছবি তোলায় ব্যবস্থাপনা বিভাগের পরিচাল বদর রাফেইকে অফিসিয়ালি কঠোর তিরস্কার করেছে বোর্ড।

গত মাসে হাউস্টনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তাত্ক্ষণিকভাবে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয় ঘটনা তদন্ত করতে। ঘরোয়া ক্রিকেট পরিচালক ইন্তিখাব আলম, নিরাপত্তা-শৃঙ্খলা কমিটির মহা ব্যবস্থাপক ও আন্তর্জাতিক ক্রিকেট ম্যানেজার উসমান ওয়াহলা এই কমিটিতে ছিলেন।

পাঁচজন ক্রিকেটারই এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার কথা স্বীকার করেছেন। অবশ্য এই টুর্নামেন্টে খেলতে যে আইসিসির নিয়ম অনুযাযী পিসিবির অনুমোদন লাগত সেটা তাদের অবগত ছিল না বলে জানান তারা।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ১৭ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।