ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

রাগের মাথায় ওসব বলেছিলেন বিসিবি সভাপতি পাপন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
রাগের মাথায় ওসব বলেছিলেন বিসিবি সভাপতি পাপন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মিরপুরে সিরিজের দ্বিতীয় টেস্ট হেরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ দল। আর দ্বিতীয় সারির ক্যারিবীয় দলের বিপক্ষে এমন পরাজয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন রীতিমতো হুমকি দিয়ে বলেন, কোচ-অধিনায়ক-টিম ম্যানেজম্যান্টেরর কাছে জবাবদিহিতা চাওয়া হবে। তাছাড়া তিনি সাকিবের জায়গায় মাহমুদউল্লাহকে নিতে বললেও সৌম্যকে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন।

তবে একদিন পরেই সুর পাল্টে ফেললেন বিসিবি বস। সোমবার (১৫ ফেব্রুয়ারি) তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনা ভাইরাসের টিকা গ্রহণ করেন। এরপর উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, 'হেরে গেলে মেজাজ খারাপ হয়। আপনাদের খারাপ লাগে, আমারও খারাপ লাগে। কালকে ছিল রাগের কথা। আমাদের বিশ্বমানের খেলোয়াড় আছে। তবে আমাদের যে আরও উন্নতি করতে হবে, এ উপলব্ধিটা সবার মধ্যে আসতে হবে। '

এদিকে স্কোয়াডে ৫ পেসার থাকলেও দুই টেস্টের একাদশে মাত্র একজন পেসার খেলানো নিয়ে অভিযোগ করেছিলেন পাপন। সেই বিষয়টি নিয়ে আজ আবার তিনি বলেন, 'আমাদের মানসিকতা পরিবর্তন করতে হবে। স্পিন ছাড়া খেলতে পারব না- এ চিন্তা থেকে বেরিয়ে আসতে হবে। ব্যাটসম্যানদের শট সিলেকশন নিয়ে ভাবতে হবে। আমরা যেভাবে আউট হয়েছি, এভাবে কেউ আউট হয় না। পরিকল্পনায় পরিবর্তন আনতে হবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিতে হবে। '

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa